অভিনেত্রীর ফেলা দেয়া সেই বিকিনি নিলামে বিক্রি

টপ নিউজ বিনোদন
Share this news with friends:

১৯৬০ এর দশকের জনপ্রিয় অভিনেত্রী ডেমি বারবারা উইন্ডসর ফেলে দেয়া একটি বিকিনি নিলামে ৯৫০০ পাউন্ডে বিক্রি হয়েছে, বাংলাদেশি টাকায় যার মূল্য প্রায় সাড়ে ১১ লাখ টাকা।

ডেমির ওই বিকিনি বিক্রি করা হয়েছে যুক্তরাষ্ট্রের একজন ক্রেতার কাছে। টেলিফোনে এবং অনলাইনে ক্রেতাদের মধ্যে এ নিয়ে এক রকম প্রতিযোগিতা শুরু হয়ে যায়।
বুধবার বিবিসির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

Advertisements

ডেমি ‘ক্যারি অন ক্যাম্পিং’ ছবিতে এই বিকিনি পরে বিখ্যাত একটি দৃশ্যে অভিনয় করেছিলেন। তাতে শরীরচর্চার এক ক্লাসের মাঝামাঝি তার বিকিনির উপরের অংশ উড়ে যায় বাতাসে। তার বক্ষদেশ উন্মুক্ত হয়ে পড়ে। কোনোমতে দু’হাতে লজ্জা নিবারণের চেষ্টা করেন। ৮৩ বছর বয়সে অ্যালজিমার্সে ভুগে ডিসেম্বরে মারা গেছেন এই অভিনেত্রী। তার ওই বিকিনি ফেলে দেয়া হয়েছিল ময়লা রাখার বিনের মধ্যে।

সেখান থেকে তুলে এনে একজন তা নিলামে তোলেন। তা থেকে যে অর্থ আসবে তা দান করা হবে অ্যালজিমার্স সোসাইটিতে।

বিকিনি নিলামে তোলার এ ধারণাকে স্বাগত জানিয়েছেন ডেমি বারবারা উইন্ডসরের স্বামী স্কট মিশেল। তিনি বলেছেন, তার সঙ্গে বিখ্যাত একটি দৃশ্যের স্পর্শ আছে এমন কিছু বিক্রি করে সংগৃহীত অর্থ অ্যালজিমার্স রোগীদের জন্য ব্যবহার হবে এটা ভেবে মনে হচ্ছে বারবারাকে সম্মানিত করা হচ্ছে।

Advertisements

নিলামকারী কেরি টেইলর বলেছেন, এই বিকিনির প্রতি আমাদের খুব বেশি আগ্রহ ছিল। কারণ, আমরা ‘ক্যারি অন’ ছবির বড় ভক্ত। আমরা বারবারাকে খুবই ভালোবাসি।

Drop your comments: