January 24, 2022, 5:56 am

অনলাইনে ফোন অর্ডার করে পেলেন চকলেট

  • Last update: Wednesday, December 29, 2021

গ্রাহকদের কাছে এখন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন শপিং সাইটগুলি। সময় অনুযায়ী গ্রাহকের কাছে জিনিস পৌঁছে দেয়া এবং পণ্যের গুণমান বজায় রাখা তাদের জনপ্রিয়তার অন্যতম কারণ। তা সত্ত্বেও অনলাইনে কেনাকাটা করতে গিয়ে ঠকছেন বহু মানুষ। এমনই এক ঘটনা ঘটল ইংল্যান্ডের লিডসের বাসিন্দা ড্যানিয়েল ক্যারলের সঙ্গে। অনলাইনে ফোন অর্ডার করে ড্যানিয়েল পেয়েছেন চকলেট। খবর ইন্ডিয়া ডটকমের।

খবরে বলা হয়, গত ২ ডিসেম্বর মোবাইল প্রস্তুতকারক সংস্থা অ্যাপেলের নিজস্ব ওয়েবসাইটে একটি আইফোন ১৩ অর্ডার দেন ড্যানিয়েল। পণ্য সরবরাহকারী সংস্থা ডিএইচএল ১৭ ডিসেম্বরের মধ্যে সেই মোবাইল ড্যানিয়েলের বাড়ি পৌঁছে দেবে বলে জানিয়েছিল। প্রায় দুই সপ্তাহ পর গত শুক্রবার পর্যন্ত সেই ফোন হাতে না পেয়ে তিনি ডিএইচএলের গুদাম থেকে মোবাইলটি ডেলিভারি নেয়ার সিদ্ধান্ত নেন। সেই কথা তিনি সংস্থার ওয়েবসাইটে জানালে তাকে শনিবার আসতে বলা হয়। বাড়ি থেকে ২৪ মাইল দূরে ডিএইচএলের গুদাম থেকে মোবাইলটি নেয়ার পর তার প্যাকিংয়ের গুণগত মান নিয়ে ড্যানিয়েলের মনে সন্দেহ তৈরি হয়। তড়িঘড়ি বাক্সটি খুলতেই তার চক্ষু চড়কগাছ! মোবাইলের বদলে বাক্সের ভেতরে রাখা রয়েছে দু’টি চকলেট! তাও আবার টয়লেট পেপারে মোড়ানো।

Advertisements

ঘটনাটি বিস্তারিত জানিয়ে টুইটারে পোস্ট করেন ড্যানিয়েল। তার পোস্টে সরবরাহকারী সংস্থা ডিএইচএলকেও ট্যাগ করেন। সংস্থার পক্ষ থেকে ড্যানিয়েলকে জানানো হয় যে তারা ঘটনাটির অন্তর্বর্তী তদন্ত শুরু করেছে। ড্যানিয়েলকে যাতে চকলেটের পরিবর্তে মোবাইলটি পৌঁছে দেয়া যায় সেই জন্য অ্যাপেলের সঙ্গেও যোগাযোগ রাখছে বলে জানিয়েছে ওই সংস্থা।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC