April 20, 2024, 12:44 am
সর্বশেষ:
বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার

৪ বছরের শিশু ধর্ষণের অভিযোগে যুবক আটক

  • Last update: Monday, August 31, 2020

৪ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। রবিবার দুপুরে নড়াইল পৌরসভার উজিরপুর এলাকায় এই ঘটনা ঘটে।

নির্যাতিত শিশুটিকে রাত সাড়ে ১১টার দিকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শিশুর পিতা বাদী হয়ে সোমবার সকালে নড়াইল সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। এ ঘটনায় অভিযুক্ত অপু বিশ্বাসকে পুলিশ আটক করেছে। সদর থানার পুলিশ অপু বিশ্বাসকে সদর আমলী আদালতে প্রেরণ করে। আদালতের বিচারক জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নয়ন বড়াল ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী গ্রহণ করে আসামিকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

শিশুর স্বজনদের অভিযোগ, প্রতিবেশী অপু বিশ্বাস রবিবার বেলা ১২টার দিকে শিশুটিকে মোবাইল ফোনে ছবি দেখানোর প্রলোভন দেখিয়ে বাড়ির পাশের নির্জন বাগানের ঝোপে নিয়ে ধর্ষণ করে। ঘটনার পর শিশুটি বাড়ি ফিরলেও ভয়ে বিষয়টি কাউকে জানায়নি।

পরে এ ঘটনা ওইদিন রাতে জানাজানি হলে স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন টিম তারুণ্য হানড্রেড এর সহযোগিতায় রাত সাড়ে ১১টার দিকে নির্যাতিতাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে এবং অভিযুক্ত অপু বিশ্বাসকে আটক করে পুলিশে সোপর্দ করে। শিশুটির মা ও বাবা তার সন্তানের সাথে এমন ঘটনার বিচার দাবী করেন।

নড়াইল সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সুব্রত নাগ বলেন, প্রাথমিকভাবে শিশুটিকে পরীক্ষা করা হয়েছে এবং ধর্ষণ চেষ্টার আলামত পাওয়া গেছে।

উৎসঃ ইত্তেফাক

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC