March 19, 2024, 1:44 pm
সর্বশেষ:
বান্দরবানে ম্যালেরিয়া নির্মূলে অবহিতকরণ সভা অনুষ্ঠিত আইআইইউসিতে ইংলিশ ল্যাঙ্গুয়েজ এন্ড লিটারেরী সোসাইটির ওয়ার্কশপ অনুষ্ঠিত অগ্নিসন্ত্রাসকারীরা ইফতার খায় আর আমাদের গিবত গায়: প্রধানমন্ত্রী কুলাউড়ায় সীমান্তে বিএসএফের গুলিতে তরুণের মৃত্যু বাগেরহাটে নগদ টাকাসহ ৮জুয়ারী আটক বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে কুড়িগ্রাম জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা বান্দরবানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন আলফাডাঙ্গায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধু’র জন্মদিন উদযাপন উপজেলা নির্বাচন: গোলাপগঞ্জে আটঘাট বেঁধে নেমেছে জামায়াত চুয়াডাঙ্গার উথলীতে পূর্বাশা পরিবহন বাসের ধাক্কায় বাইসাইকেল চালক নিহত

৪ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিদপ্তরের জরিমানা

  • Last update: Tuesday, March 21, 2023

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়ায় বাজার মনিটারিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সোমবার (২০ মার্চ) ভোক্তা অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শফিকুল ইসলামের নেতৃত্বে এ কার্যক্রম পরিচালনা করা হয়। বাজার মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনাকালে ৪ ব্যবসায়ীকে ২১ হাজার টাকা জরিমানা করা হয়। সহকারী পরিচালক মো. শফিকুল ইসলাম জানান, সোমবার কুলাউড়া পৌরসভাধীন দক্ষিণ বাজার এলাকায় বিভিন্ন অনিয়মের অভিযোগে বাজার মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়। এ সময় অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রয়, মূল্য তালিকা প্রদর্শন না করা, মেয়াদোত্তীর্ণ পণ্য ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন করায় দক্ষিণ বাজারের নাজমা হোটেল অ্যান্ড রেস্টুরেন্টকে ১০ হাজার টাকা, আশার আলো পোল্ট্রি ফার্মকে ৩ হাজার টাকা, আলাউদ্দিন স্টোরকে ৫ হাজার টাকা ও এমএন স্টোরকে ৩ হাজার টাকাসহ মোট ২১ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়। অভিযান পরিচালনয় কুলাউড়া থানা পুলিশের একটি দল সহায়তা করেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC