March 29, 2024, 2:40 pm

৩০ ভরি সোনা চুরি মামলায় আরো দুই আসামী আটক

  • Last update: Sunday, June 6, 2021

মো. রাসেল ইসলাম, যশোর জেলা প্রতিনিধি: যশোর শহরের টিবি ক্লিনিক এলাকায় ডাক্তার ইসরাত জাহান আলম অনির বাড়ি থেকে ৩০ ভোরি সোনা চুরি ও টাকা লুটের মামলায় আরো দুই আসামিকে আটক করেছে পুলিশ।

তারা হলেন, শহরের আনসার ক্যাম্প এলাকার রহিমের ছেলে হাসান ও টিবি ক্লিনিক এলাকার খাইরুলের স্ত্রী নিলা বেগম। এ সময় ৭ ভরি চুরি যাওয়া সোনা ও নগদ টাকা উদ্ধার করেছে পুলিশ।

২০২০ সালের ১৩ ডিসেম্বর দুপুর থেকে ১৫ ডিসেম্বর সকালের মধ্যে যে কোনো সময় অনির বাড়িতে চুরি হয়। চোর চক্রের সদস্যরা তার ৩০ ভরি সোনা যার আনুমানিক মূল্য ২১ লাখ টাকা ও নগদ ৫০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় অজ্ঞাত আসামি করে কোতয়ালী মডেল থানায় মামলার পর জড়িত সন্দেহে শংকরপুর জিরো পয়েন্ট মোড় এলাকার মৃত বাবু মোল্যার ছেলে আশিকুর রহমান ওরফে বাপ্পিকে আটক করে আদালতে সোপর্দ করে। একই সাথে পাঁচদিনের রিমান্ড আবেদন জানান। গত সোমবার একদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

শনিবার (৫ জুন) বাবুকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য। তার স্বীকারোক্তিতে সোনা উদ্ধার ও চোরাই কাজে জড়িত থাকায় ওই দুই আসামিকে আটক করা হয়। একই সাথে সোনা ও নগদ টাকা উদ্ধার করে পুলিশ।

এছাড়া দোকানের মালিক বেজপাড়া কবরস্থান এলাকার নুর মোহাম্মদের ছেলে ফিরোজ ও তার দোকানের এক কর্মচারীকে পুলিশ হেফাজতে নিয়েছে বলেও পুলিশের একটি সূত্র নিশ্চিত করেছেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC