April 24, 2024, 8:03 am
সর্বশেষ:
লোহাগাড়ার ইউএনও`র সাথে লোহাগাড়া সাংবাদিক সমিতির নব গঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদানে বান্দরবানে হেল্প ডেক্স উদ্বোধন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : শার্শায় তিন পদে ১১ প্রার্থীর মনোনয়ন জমা শার্শায় ৬টি সোনারবার উদ্ধার, আটক ১ সোনারগাঁ বারদী বাজারের ৫০ টাকার খাজনা ৫০০ টাকা মোরেলগঞ্জে অগ্রনী ব্যাংকের পিএলসি নতুন ভবনের উদ্বোধন বাগআঁচড়া চাঁদাবাজির সময় গণধোলাইয়ের শিকার যুবক চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ আমিরাতে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রবাসীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ লোহাগাড়া সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি জব্বার ফিরোজ, সম্পাদক জাহেদ

২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আমিরাতে দোয়া ও আলোচনা সভা

  • Last update: Monday, August 30, 2021

জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ১৫ ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।
রাস আল খাইমাহ যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ হারুন এর সভাপতিত্বে ও সদস্য সচিব অধ্যাপক আজিম উদ্দিনের সঞ্চালনায় সভায় উপস্থিত প্রধান অতিথি মোহাম্মদ জাহাঙ্গীর আলম ভারপ্রাপ্ত সভাপতি সংযুক্ত আরব আমিরাত আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটি।

এসময় তার বক্তব্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণ করেন।

এবং তিনি বলেন এই হামলার ঘটনায় আমরা তীব্র নিন্দা জানাচ্ছি, এবং ২১ আগস্ট গ্রেনেড হামলাকারী সকলের বিচারের দাবি জানান। তিনি বক্তব্যে বলে আজ এখানেও একদল করছে সরজন্ত করছে আজ আপনাদের সজাগ থাকতে হবে। জাহাঙ্গীর আলম বলেন আজ বাংলা ইস্কুল নিয়েও তারা পায়তারও সরযন্ত্র করছে। আজ যারা আওয়ামী যুবলীগের বিরোধ কাজ করছেন তাদের ছাড় দেয়া হবে না।

বিশেষ অতিথির -বক্তব্যে এস এম শফিকুল ইসলাম শফি বলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাস আল খাইমাহ ও বঙ্গবন্ধু স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ১৫ ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকলের রুহের মাগফেরাত কামনা করেন।

এসময় বক্তব্য রাখেন তাজ উদ্দীন আহমেদ, সহ সভাপতি ইউ,এ,ই যুবলীগ তিনি একটি সংক্ষিংপ্ত বক্তব্যে বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ১৫ ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণ করছি এবং তাদের সকলের প্রতি শ্রদ্ধা জানান।

তাজ উদ্দিন আহমেদ বলেন বঙ্গবন্ধুকে হত্যার পর ২১ আগস্টে জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্য ২১ আগস্ট এই গ্রেনেড হামলা চালানো হয়েছে। তিনি আরও বলেন দেশে আজ মসজিদ তৈরি হয়েছে বাংলার ইতিহাসে আজ বিরল। তার পরেও ঐ সরযন্ত্রকারীরা বসে নেই। তাজ উদ্দিন আহমেদ বলেন সকলকে ঐক্যবধ্য হয়ে কাজ করতে হব সকল সরযন্ত্র মাটির সাথে মিটিয়ে দিতে হবে। সাংগঠনিক সম্পাদক আলমগীর আলম এক বক্তব্য বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে এবং তার নামে মিথ্যাচার করছে, এবং জননেত্রী শেখ হাসিনার বিরোধ অপপ্রচারে লিপ্ত হয়ে বিভ্রান্ত করছে মানুকে দেশে মানুষ কখনোই সহ্য করবে না

আরও বক্তব্য রাখেন, দপ্তর সম্পাদক মিজানুর রহমান মিজান ভাই, মোরশেদুল কাদের মুন্না,সভাপতি আজমান যুবলীগ। জাহিদুল ইসলাম জাহিদ,সাধারণ সম্পাদক দুবাই যুবলীগ। আবু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক দুবাই যুবলীগ মোঃহাসান মুরাদ, যুগ্ম সাধারন সম্পাদক নাছির উদ্দীন, সহ সভাপতি শারজাহ যুবলীগ, আব্দুল মালেক ভাই, সদস্য ইউ,এ,ই যুবলীগ।
মোঃ জসিম ভাই, সদস্য ইউ,এ,ই যুবলীগ।
সৈয়দ আমান- ফুজিরা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি।
মাহাবুব আলম, যুগ্ম আহবায়ক রাস আল খাইমাহ যুবলীগ ও সাধারন সম্পাদক বঙ্গবন্ধু স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটি। সালেহ আহমেদ সভাপতি, দাহান শাখা বঙ্গবন্ধু স্মৃতি সংসদ।

এস ডি স্বপন সদস্য আহবায়ক কমিটি আওয়ামী যুবলীগ দাহান শাখা মোঃ রায়হান, সদস্য আহবায়ক কমিটি রাস আল খাইমাহ আওয়ামী যুবলীগ ও দাহান শাখা বঙ্গবন্ধু স্মৃতি সংসদ। বিভিন্ন প্রাদেশিক ও উইনিট কমিটির সকল নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC