March 29, 2024, 7:37 pm

হবিগঞ্জের চুনারুঘাটে সামাজিক সংগঠনের মিরাশী ইউপির শাখা কমিটি ঘোষণা

  • Last update: Saturday, October 31, 2020

জিয়াউল হক জুমন: হবিগঞ্জের চুনারুঘাটে (৩০ অক্টোবর) রোজ শুক্রবার বিকেল শেকড় সামাজিক সংগঠন চুনারুঘাট উপজেলা শাখার উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন, সংগঠনের এক সাধারণ সভা, আর্থিক অনুদান প্রদান এবং ১০ নং মিরাশী ইউপির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা পদক্ষেপ গণপাঠাগারে অনুষ্ঠিত হয়েছে।

শেকড় সামাজিক সংগঠনের সভাপতি এন. স্বপন তরফদারের সভাপতিত্বে ও মাওলানা আবুল কাশেম আল-আবেদীর উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা আলী মোহাম্মদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা শেখ জামাল আহমেদ, মুফতি মিজানুর রহমান, নাসির উদ্দীন চৌধুরী ,চুনারুঘাট অনলাইন প্রেসক্লাব সেক্টেটারী মোঃ মিজানুর,মিরাশী ইউনিয়ন শেকড়ের সিনিয়র সহ সভাপতি মোঃ জুনায়েদ চৌধুরী, আবুল কালাম আজাদ, আল-আমিন, বশীর আহমেদ, রুমেল তালুকদার, মাওলানা আমান উল্লাহ আমান, সৈয়দ সাহেব, মাওলানা সুমন খান, মোজাহিদ খান, রিপন আহম্মেদ, কামরুল শাকিম, কবি শিপন প্রমুখ ।

মিলাদ শেষে ১০ নং মিরাশী ইউনিয়ের শেকড়ের পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। কমিটিতে আমেরিকা প্রবাসী সৈয়দ রাশেদ আহম্মেদকে সভাপতি, আমিরাত প্রবাসী সাংবাদিক জিয়াউল হক জুমন কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন শেকড়ের কেন্দ্রীয় কমিটির সভাপতি এন স্বপন তরফদার এবং ১৫ সদস্য বিশিষ্ট ইউনিয়ন উপদেষ্টা কমিটির নাম ও ঘোষনা করা হয়।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC