April 20, 2024, 6:26 am
সর্বশেষ:
বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার

স্বপ্নে নিজেকে জ্বলন্ত কবরে জ্বলতে দেখে বলিউড ছাড়েন সানা খান

  • Last update: Monday, July 25, 2022

অভিনয় জগত থেকে বিদায় নিয়েছেন বলিউড অভিনেত্রী সানা খান। ১৫ বছরের সুদীর্ঘ অভিনয় জীবনে ইতি টেনে ইসলাম নির্দেশিত ধর্মীয় জীবনের পথ বেছে নিয়েছেন তিনি।

হিন্দুস্থান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন সানা। সাক্ষাৎকারের সময় আবেগপ্রবণ হতে দেখা গেছে অভিনেত্রীকে। তিনি প্রকাশ করেছেন, কেন নাম, খ্যাতি, অর্থ ছেড়ে দিয়ে শোবিজ ইন্ডাস্ট্রি থেকে হিজাব পরিধানের সিদ্ধান্ত নিয়েছেন।

ভিডিওতে সানা বলেন, অতীত জীবনে খ্যাতি, নাম অর্থ সব ছিল তার কাছে। কোনো কিছুর কমতি ছিল না। তিনি যা চেয়েছেন সব কিছুই করতে পেরেছেন। তবে এতসব কিছু থাকার পরেও তার মাঝে একটি জিনিসের অনুপস্থিত বোধ করছিলেন তিনি। সেইটা হলো ‘শান্তি’। কোনো কিছুতেই যেন সানার হৃদয়ে শান্তি মিলছিল না সেই সময়।

অভিনেত্রীর আরও বলেন, সময়টা ২০১৯ সালের রমজান মাস। সেই সময় তিনি বেশ অসুস্থ হয়ে পড়েছিলেন। অসুস্থতার কারণে ওই সময় তিনি ডিপ্রেশনে ভুগছিলেন। সানা ‘মুত্তাবিফি হুজ্জাজ’ দক্ষিণ এশিয়ার সঙ্গে এক সাক্ষাৎকারে বলেন, আমি স্বপ্নে নিজেকে জ্বলন্ত কবরে জ্বলতে দেখতাম। এই স্বপ্ন আমার কাছে মনে হয়েছিল কোনো বিশেষ বার্তা। এরপর তিনি গ্ল্যামার জগত ছেড়ে দেন। নিজেকে বিলিয়ে দেন ধর্মের পথে।

২০২০ সালের অক্টোবর মাসে সকলকে চমকে দিয়ে বলিউডকে বিদায় জানিয়েছিলেন প্রাক্তন এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, বিনোদন জগত থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন। কারণ ইসলামের কাছে সমর্পণ করতে চান নিজেকে। এরপরই এক মাসের মধ্যে গুজরাটের হীরা ব্যবসায়ী মুফতি আনাসের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC