April 25, 2024, 6:48 am

স্কুল ছাত্রীকে গণধর্ষণ ধর্ষণ, দুই ধর্ষক গ্রেপ্তার

  • Last update: Friday, May 27, 2022

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়ায় দশম শ্রেণির এক ছাত্রীকে দল বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার বিকেলে উপজেলার হিংগাজিয়া রাবার বাগানে এ ঘটনা ঘটে বলে জানা যায়।

এ ঘটনায় বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে ওই ছাত্রীর পিতা বাদী হয়ে কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার পর পর পুলিশ মুকিদ মিয়া ও আ.সত্তার নামে দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।
মামলায় অভিযুক্তরা হলেন উপজেলার ব্রাহ্মণবাজারের বাসুদেবপুরের মৃত মাহমুদ মিয়ার ছেলে মুকিদ মিয়া (৩৫), হিংগাজিয়া চা বাগানের জামাল মিয়ার ছেলে জসিম মিয়া (২৮), লংলা খাস নতুন বস্তির মো.শমশের মিয়ার ছেলে আ.সত্তার (১৯), হিংগাজিয়া চা বাগানের বড় লাইন এলাকার মছদ্দর আলীর ছেলে মোস্তফা (২৫)‌ এবং অজ্ঞাতনামা আরও এক জন।

মামলার বিবরণ ও পরিবার সূত্রে জানা গেছে, বুধবার (২৫ মে) বিকেল ৪টার দিকে ওই স্কুলছাত্রী স্কুল শেষে তার এক বন্ধুর সাথে হিংগাজিয়া রাবার বাগানে বেড়াতে যায়। সেখানে যাওয়ার পর তাদেরকে লাঠিসোটা নিয়ে ঘিরে ফেলে মুকিদ, সত্তারসহ ৫ যুবক। পরে ওই ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে বাগানের একটি নির্জন স্থানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে তারা।
পরে বিষয়টি ওই ছাত্রী তার পরিবারকে জানালে বৃহস্পতিবার বিকেলের দিকে ছাত্রীর বাবা বাদী হয়ে কুলাউড়া থানায় মামলা দায়ের করেন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষন রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রতিবেদককে জানান, ওই ছাত্রীর বাবা মামলা করার পরই পুলিশ অভিযান চালিয়ে মুকিদ ও সত্তার দুই ধর্ষককে গ্রেপ্তার করে। বাকিদেরও গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান অব্যাহত আছে বলে জানান কুলাউড়া থানার ওসি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC