April 19, 2024, 6:37 pm
সর্বশেষ:
বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার

সোনারগাঁয়ে দলিল লেখকের লাশ উদ্ধার, স্ত্রী আটক

  • Last update: Sunday, September 25, 2022

সোলায়মান হাসান: সোনারগাঁ উপজেলার কাঁচপুর এলাকা থেকে মোশারফ হোসেন নামের এক দলিল লেখকের লাশ উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ। রবিবার সকালে কাঁচপুর চেঙ্গাইন এলাকা তার নিজ বাড়ির বাড়ির বাথরুম থেকে উলঙ্গ অবস্থায় লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় হত্যার সাথে জড়িত সন্দেহে দলীল লিখকের স্ত্রী শাহিনুরকে আটক করা হয়েছে।দলিল লিখকের স্ত্রী শাহিনুর বেগম জানান, গতকাল শনিবার রাত ৩টার দিকে একদল ডাকাত তার বাড়িতে হানা দেয়। এসময় ডাকাতরা তার পরিবারের সবাইকে জিম্মি করে দলিল লিখক মোশারফকে বাথরুমে আটকে পিটিয়ে হত্যা করে। পরে ডাকাতরা চলে গেলে তার স্ত্রী দলিল লিখকের বাড়ির সবাইকে ডেকে তার ঘরে নিয়ে যায়। পরে আশপাশের লোকজন দলিল লিখককে বাথরুম থেকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান জানান, দলিল লিখকের বাড়িতে ডাকাতি ও তাকে হত্যার খবর পেয়ে তার বাড়িতে গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এসময় লাশের গলায় একটি লাল দাগ পাওয়া গেছে। তিনি আরো জানান, দলিল লিখকের বাড়িতে ডাকাতির বিষয়টি তল্লাসী করে দেখা যায় বাড়ির কোন কিছু খোয়া যায়নি।এমন কি বাড়িটির কোন অংশ ভাঙ্গা নেই যেখানে ডাকাতরা ঘরে প্রবেশ করে পারে অথাৎ আমরা ডাকাতির কোন আলামত পাইনি। পরে তার স্ত্রীকে জিজ্ঞেসাবাদে জানা যায় পরকিয়া সংক্রান্ত ঘটনায় দলিল লিখককে পরিকল্পিত ভাবে বাথরুমের বালতির পানিতে চুবিয়ে হত্যা করে ডাকাতির ঘটনায় চালিয়ে দেয়ার নাটক সাজিয়ে। এ ঘটনায় দলিল লিখবের স্ত্রী শাহিনুরকে আটক করা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC