April 25, 2024, 10:58 pm
সর্বশেষ:
মোরেলগঞ্জে চোখে মরিচের গুড়ো ছিটিয়ে হামলা, ভাংচুর ও মারপিটে আহত-৪ মৌলভীবাজার জেলা বিএনপি’র সম্পাদক ও যুবদল সম্পাদক সহ ১৪ নেতাকর্মী কারাগারে বান্দরবানে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উদযাপন ধর্ষন মামলায় ফের আটক আ’লীগ নেতা মুহিবুর লোহাগাড়ার ইউএনও`র সাথে লোহাগাড়া সাংবাদিক সমিতির নব গঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদানে বান্দরবানে হেল্প ডেক্স উদ্বোধন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : শার্শায় তিন পদে ১১ প্রার্থীর মনোনয়ন জমা শার্শায় ৬টি সোনারবার উদ্ধার, আটক ১ সোনারগাঁ বারদী বাজারের ৫০ টাকার খাজনা ৫০০ টাকা মোরেলগঞ্জে অগ্রনী ব্যাংকের পিএলসি নতুন ভবনের উদ্বোধন

সিনহা হত্যা মামলার ৩ আসামীর আরও ৪ দিনের রিমান্ড

  • Last update: Tuesday, August 25, 2020

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার ১৩ আসামিই এখন র‍্যাব হেফাজতে। এদিকে পুলিশের করা মামলায় সাক্ষ্য দেয়া ৩ জনের আবারও ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

সকালে পুলিশের করা মামলায় ভুয়া তিন স্বাক্ষীকে কক্সবাজার আদালতে হাজির করে দ্বিতীয় দফায় ৭ দিনের রিমান্ড চায় র‍্যাব। আদালত চারদিন করে রিমান্ড দেন। এই তিন সাক্ষী হলেন, নুরুল আমিন, মো আয়াছ ও নিজামউদ্দিন।

অবসরপ্রাপ্ত মেজর সিনহা রাশেদ হত্যা মামলায় এখন পর্যন্ত ১৩ আসামিকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে ৩ জনের রিমান্ড শেষে রাখা হয়েছে কারাগারে। এছাড়া এপিবিএন এর তিন সদস্যের রিমান্ড চলছে।

এরআগে গতকাল প্রধান আসামি বরখাস্তকৃত ওসি প্রদীপ, ইনন্সেপেক্টর লিয়াকত ও এসআই নন্দ দুলাল রক্ষিতসহ সাত পুলিশ সদস্যের দ্বিতীয় দফায় ৪ দিন করে রিমান্ড দিয়েছেন আদালত।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC