April 25, 2024, 7:35 pm

সাতক্ষীরায় নাইট গাডের কোটি টাকার সম্পত্তি

  • Last update: Thursday, April 15, 2021

আবদুল্লাহ আল মামুন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি: খাদ্য গুদাম অফিসের নিরাপত্তা প্রহরী জিয়াউর রহমান। গুদামের চাল চুরিসহ নানা দুর্নীতির টাকায় সাতক্ষীরা শহরের পুরাতন সাতক্ষীরা এলাকায় কোটি টাকায় ক্রয় করেছেন পাঁচ কাঠা জমি। প্রাচীর দিয়ে ঘিরে রাখা জমিতে এখনও বাড়ি নির্মাণ কাজ শুরু করেননি এই নিরাপত্তা প্রহরী। কিছু ফলজ গাছ লাগিয়ে রাখা হয়েছে জমিটিতে।

নিরাপত্তা প্রহরীর গ্রামের বাসিন্দারা জানিয়েছে, খাদ্য গুদাম অফিসে চাকুরি পেয়ে ভাগ্য খুলে গেছে জিয়াউর রহমানের। বাড়ির দিকে পরিচয় দেন গুদাম অফিসের কর্মকর্তা। এখন বছর পার না হতেই পাল্টে ফেলেন মোটর সাইকেল। শহরে কিনেছেন জমি।

দুর্নীতির অনিয়মের অভিযোগের বিষয়ে নিরাপত্তা প্রহরী জিয়াউর রহমান বলেন, আমি কোন দুর্নীতি অনিয়মের সঙ্গে জড়িত নই। শহরে পুরাতন সাতক্ষীরায় ৪-৫ বছর আগে চার কাঠা জমি কিনেছি। দাম পড়েছে ৮-৯ লাখ টাকা। কয়েক দফায় এই টাকা পরিশোধ করেছি। এছাড়া যেসকল অভিযোগের কথা বলা হচ্ছে, তা সঠিক নয়।

সাতক্ষীরা সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক দপ্তরের খাদ্য পরিদর্শক হুমায়ুন বাসিদ বলেন, অফিসে একজন করে বিশ^স্ত লোক রাখতে হয়। আশাশুনি, শ্যামনগর ও কালিগঞ্জের বসন্তপুর গুদামে চাকুরিকালীন সময়ে সে আমার আমার সঙ্গে ছিল। সাতক্ষীরা শহরে জমি কিনেছে এ ব্যাপারে আমি কোন সহযোগিতা করিনি। আমি কোথাও কোন দুর্নীতি-অনিয়ম করিনি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC