April 24, 2024, 10:43 pm

সাতক্ষীরায় ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত-১ ও আহত ৪ জন

  • Last update: Tuesday, October 20, 2020

আবদুল্লাহ আল মামুন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি: পাটকেলঘাটায় যশোর-সাতক্ষীরা সড়কে তালতলা নামক স্থানে ট্রাক ও ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক জন নিহত ও চার জন আহত হয়েছে। নিহত ঐ যুবক থানার তৈলকুপি গ্রামের মফিজুল ইসলামের ছেলে জুয়েল গাজী (১৮)।

আহতরা একই গ্রামের ফিরেজ মোড়লের ছেলে ইমন (১৮), ইমনের মামাতো ভাই মারুফ হোসেন (১৮), জামসেদ আলীর ছেলে মেহেদি হাসান( ১৯) নন্দ পালের ছেলে বিপ্লব পাল (১৮)।ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২০অক্টোবর) থানার কুমিরা ইউনিয়নের তালতলা নামক স্থানে।

প্রত্যক্ষদর্শীরা জানায়,আজ বিকাল সাড়ে ৬টার দিকে কুমিরার তালতলায় সাতক্ষীরা থেকে যশোরগামী একটি ট্রাক ও কেশবপুর থেকে সাতক্ষীরা দিকে আসা ২টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয় । এতে ঘটনাস্থলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয় এবং দুটি মটরসাইকেলে থাকা ৪ আরোহী গুরত্ব আহত হয়।

পাটকেলঘাটা থানার উপরিদর্শক (এস আই) জয়বালা জানান , ঘটনাস্থল থেকে একজনের লাশ উদ্ধার করে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত ৪ জনকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরও জানান, ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে হাইওয়ে পুলিশকে অবগত করা হয়েছে তারা বাকী ব্যাবস্থা গ্রহন করবে।পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ সড়কদুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC