April 19, 2024, 8:37 pm
সর্বশেষ:
বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার

সাতক্ষীরার ২ এমপিকে হত্যার হুমকি দিয়ে ফেসবুকে পোস্ট

  • Last update: Monday, August 9, 2021

আবদুল্লাহ আল মামুন, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ
সাতক্ষীরা-৩ আসনের এমপি, সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডা: আ.ফ.ম রুহুল হক ও সাতক্ষীরা-২ সদর আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবিকে হত্যার হুমকী দেয়া হয়েছে। ওই দুইজন প্রভাবশালী আওয়ামী লীগ দরীয় এমপি’র মাথার দাম কোটি টাকা ঘোষণা করা হয়েছে একটি ফেসবুক আইডি থেকে।
তাদের হত্যার হুমকীর বিষয়টি ইতোমধ্যে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর নজরে আনা হয়েছে। এদিকে, সদ্য আইডি খুলে এধরনের হুমকি দেয়া ফেসবুক আইডির মালিকের খোঁজে পুলিশ মাঠে নেমেছে।

সোমবার বেলা ২ টায় জেলা আইন শৃংখলা কমিটির সভায় জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখার জন্য পুলিশ সুপার ও সরকারের দায়িত্বশীল কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ প্রস্তাব দেন।

গত ৮ আগষ্ট রোববার দুপুরে “আজরায়ি জান নেই” ফেসবুক নামক ফেসবুক প্রোফাইল আইডি থেকে সাতক্ষীরা-৩ আসনের এমপি সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডাঃ আ.ফ.ম রুহুল হক ও সাতক্ষীরা-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির ছবিসহ তাদের দু’জনের মাথা কেটে দিতে পারলে কোটি টাকা পুরস্কার ঘোষনা করা হয়। পরবর্তীতে ওই আইডি বন্ধ করে একই প্রোফাইল পিকচার ঠিক রেখে ‘‘কালিমা মা’’ ফেসবুক আইডি খুলে আবারও একই ভাবে হুমকি দেয়া হয়।

এদিকে, সোমবার বেলা ২ টায় সাতক্ষীরা জেলা প্রশাসক মোঃ হুমায়ুন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত ভার্চুয়াল সভায় বিষয়টি নিয়ে আলোচনা হয়। এসময় পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান জানান, দু’দিন আগে খোলা ওই ফেসবুক আইডি নিয়ে তদন্ত কাজ চলছে।

এ ব্যাপারে ডাঃ আ.ফ.ম রুহুল হক এমপি জানান, বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। একই ভাবে সাতক্ষীরা সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষে জানানো হয়েছে, এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় একটি সাধারন ডায়েরির প্রস্তুতি নেয়া হচ্ছে। সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন জানান, এ ব্যাপারে ইতিমধ্যে তদন্ত কার্যক্রম চালাতে পুলিশ মাঠে রয়েছে। হুমকীদাতাকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC