April 25, 2024, 1:07 pm

সাতক্ষীরায় ৪দিন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কাছে হেরে রোকেয়া বেগম

  • Last update: Wednesday, November 11, 2020

আবদুল্লাহ আল মামুন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি: প্রতিপক্ষের হামলায় আহত হয়ে টানা ৪দিন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কাছে হেরে রোকেয়া বেগম (৬৫) নামের এক নারী। চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর বুধবার বিকালে নারীর মৃত্যু হয়। এঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নুর জাহান নামের এক নারীকে আটক করেছে। নিহত রোকেয়া বেগম দেবহাটা উপজেলার মাঘরী গ্রামের আব্দুস সামাদের স্ত্রী।
পুলিশ ও স্থানয়ীরা জানায়, পূর্বশত্রুতার জের ধরে গত শনিবার সন্ধ্যায় প্রতিপক্ষ প্রতিবেশী আব্দুস সালাম, তার দুই ছেলে সবুজ ও ইমরোজ, ভাই জামাত আলী এবং ভাইপো ইমাদুল ইসলাম তুচ্ছ ঘটনায় রোকেয়া বেগম, তার স্বামী আব্দুস সামাদ, ছেলে শফিকুল ইসলাম (২৭) ও পুত্রবধূ আরিফা খাতুন (১৯)কে পিটিয়ে জখম করে। এসময় গুরুতর আহত অবস্থায় বৃদ্ধা রোকেয়া বেগমসহ তার পরিবারের চার সদস্যকে স্থানীয় দেবহাটা উপজেলার সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। আহতদের মধ্যে রোকেয়া বেগমের শারীরিক অবস্থা অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার তিনি মারা যান।
ওইদিনই গুরুতর আহত রোকেয়া বেগমের ছেলে সাইফুল ইসলাম বাদী হয়ে হামলাকারীদের বিরুদ্ধে দেবহাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান, এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নুর জাহান নামের এক নারীকে থানায় আনা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC