March 19, 2024, 11:32 am
সর্বশেষ:
বান্দরবানে ম্যালেরিয়া নির্মূলে অবহিতকরণ সভা অনুষ্ঠিত আইআইইউসিতে ইংলিশ ল্যাঙ্গুয়েজ এন্ড লিটারেরী সোসাইটির ওয়ার্কশপ অনুষ্ঠিত অগ্নিসন্ত্রাসকারীরা ইফতার খায় আর আমাদের গিবত গায়: প্রধানমন্ত্রী কুলাউড়ায় সীমান্তে বিএসএফের গুলিতে তরুণের মৃত্যু বাগেরহাটে নগদ টাকাসহ ৮জুয়ারী আটক বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে কুড়িগ্রাম জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা বান্দরবানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন আলফাডাঙ্গায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধু’র জন্মদিন উদযাপন উপজেলা নির্বাচন: গোলাপগঞ্জে আটঘাট বেঁধে নেমেছে জামায়াত চুয়াডাঙ্গার উথলীতে পূর্বাশা পরিবহন বাসের ধাক্কায় বাইসাইকেল চালক নিহত

সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে টিসিএ-কুমিল্লার মানববন্ধন

  • Last update: Sunday, March 19, 2023

কুমিল্লা জেলা প্রতিনিধি: সুপ্রিম কোর্টে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশন কুমিল্লা । রোববার সকা‌লে মানববন্ধন পথ প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন টিসিএ কুমিল্লার সভাপতি একাত্তর টে‌লি‌ভিশ‌নের ক্যামেরা পার্সন সাইদুর রহমান সোহাগ, সাধারন সম্পাদক দেশ টিভির ক্যামেরাপার্সন তাওহীদ খন্দকার তপু ও সাংগঠনিক সম্পাদক মোতা‌লেব হো‌সেন, সাংবাদিক মোঃ মহিবুল্লাহ ভূইয়া বাবুল। এসময় উপস্থিত ছিলেন, ক্যামেরাপার্সন রাফি, সাইফ, সবুজ, বিপ্লবসহ আ‌রো অ‌নে‌কে।

পথপ্রতিবাদ সভায় বক্তারা বলেন, সাংবাদিক ও পুলিশ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ অংশ। তারা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবে। কিন্তু সুপ্রিম কোর্টে ঘটে যাওয়া ঘটনার বিচার বিভাগীয় তদন্ত দা‌বি ক‌রেন। এই ঘটনার যথাযথ তদ‌ন্তের মাধ‌্যমে দা‌য়িদের শা‌স্তি নি‌শ্চিত কর‌তে হ‌বে।ভ‌বিষ‌্যতে এ ধর‌নের অনাকা‌ঙ্খিত ঘটনা রোধ কর‌তে সকল সাংবা‌দিক‌দের ঐক‌্যবদ্ধ হ‌য়ে করার আহবান জানান। অ‌ভিযুক্ত‌দের বিচারের না হ‌লেআবারও কর্মসূচী দেয়া হ‌বে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC