April 18, 2024, 8:57 am
সর্বশেষ:
শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার বান্দরবানে পর্যটকের খরা, হতাশ ব্যবসায়ীরা সৌদি আরবের সাথে মিল রেখে মৌলভীবাজারে ঈদ জামাত অনুষ্ঠিত সোনারগাঁয়ে জামপুরে তালতলায় ইট ভাটায় গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫ বান্দরবানে কেএনএফ সন্দেহে আটক ৫২ জন কারাগারে আমিরাতে শতাধিক প্রবাসীকে বাংলাদেশ প্রেস ক্লাবের ঈদ উপহার বিতরণ গোলাপগঞ্জে বাক প্রতিবন্ধীদের নিয়ে ইফতার

সবার আগে দেশঃ মুস্তাফিজ

  • Last update: Tuesday, February 23, 2021

আইপিএলের ১৪তম আসরে রাজস্থান রয়্যালসে ডাক পেয়েছেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। একই সময়ে বাংলাদেশের শ্রীলঙ্কা সফর রয়েছে। তবে আইপিএলের চেয়ে দেশে হয়ে খেলাকে বেশি প্রাধান্য দিচ্ছেন কাটার মাস্টার।

নিউজিল্যান্ডের বিমান ধরার আগে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মোস্তাফিজ বলেন, ‘আমার কাছে সবার আগে প্রাধান্য পাবে দেশ। শ্রীলঙ্কা সফরে টেস্ট স্কোয়াডে থাকলে আমি আইপিএল খেলতে যাবো না। যদি দলে না থাকি বিসিবি অনুমতি দিলে রাজস্থানের হয়ে খেলবো।’

আইপিএলের এবারের আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন সাকিব আল হাসান। যার কারণে শ্রীলঙ্কা সফর থেকে ছুটি নিয়েছেন তিনি। দেশসেরা তারকার আইপিএল প্রীতিতে মনঃক্ষণœ হয়েছেন বিসিবি বস নাজমুল হোসেন পাপন।

সাকিবের সিদ্ধান্তে সমালোচনার ঝড় বইছে। এমন অবস্থায় সিদ্ধান্তহীনতায় ভুগছিলেন মোস্তাফিজ। আইপিএলে যাবেন কি না সেই সিদ্ধান্ত জানতে গতকাল (সোমবার) বিসিবি প্রধানের সঙ্গে দেখা করতে যান তিনি। সংবাদমাধ্যমকে পাপন বলেন, ‘মোস্তাফিজ এসেছিলো আমার সঙ্গে দেখা করতে। আমাকে বলেছে সে আইপিএলের ব্যাপারে, যাবে কি না জানতে চায়। তাকে আমি বলেছি, দেখ এইখানে আমার কিছুই বলার নাই। তুমি যদি ওইখানে যেতে চাও আমাদের একটা চিঠি দিও, আমরা তোমাকে আটকাবো না। আমাদের এই বার্তাটা সবার জন্য। এটা একদমই ব্যক্তিগত ব্যাপার নয়, এখানের সাকিবের এজান জন্য কোনো সিদ্ধান্ত নিচ্ছি না আমরা।’ আইপিএল চলাকালে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। যা টেস্ট চ্যাম্পিয়নশীপের অন্তর্ভুক্ত।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC