March 29, 2024, 12:03 pm

শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান: শাকিব খান

  • Last update: Friday, September 30, 2022

সামাজিক যোগাযোগ মাধ্যমে নায়িকা শবনম ইয়াসমিন বুবলি জানিয়েছেন পুত্রসন্তানের মা হয়েছেন তিনি। আর তার সন্তানের বাবা বাংলা সিনেমার সুপারস্টার শাকিব খান। এ নিয়ে ইতোমধ্যেই আলোড়ন চলছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এদিকে, বঞ্চিত হননি শাকিব ভক্তরাও। একই সুসংবাদ দিয়েছেন শাকিব খান নিজেই।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে শাকিব তার অফিসিয়াল ফেসবুক পেজে লিখেছেন-‘আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।

এদিকে এ তারকাদের এক পারিবারিক সূত্রে জানা গেছে, ২০২০ সালের ২১ মার্চ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে পুত্র সন্তানের মা হন বুবলী। তাদের ছেলের নাম রাখা হয় শেহজাদ খান বীর।

পারিবারিক সূত্রটি আরও জানিয়েছে, ২০২০ সালের জানুয়ারিতে এমিরেটস এয়ারলাইনসের একটি উড়োজাহাজে চড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী। যুক্তরাষ্ট্রে যাওয়ার আগে বুবলী ‘বীর’ ও ‘ক্যাসিনো’ ছবির শুটিং শেষ করেন। এর ৯ মাস পর তিনি আবারও প্রকাশ্যে আসেন; ব্যস্ত হয়ে পড়েন কাজকর্মে।

গত ২৭ সেপ্টেম্বর হঠাৎ করেই বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বুবলী। প্রকাশের পর থেকে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক আলোচিত হয় এ ঘটনা। তবে তাৎক্ষণিক এ নিয়ে মুখ না খুললেও ইঙ্গিত দেন বুবলী।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC