March 29, 2024, 7:50 am

শিশুকে ধর্ষণচেষ্টা ও মদপানের ছবি ভাইরাল, ছাত্রলীগ নেতা বহিষ্কার

  • Last update: Tuesday, October 12, 2021

পটুয়াখালীর মির্জাগঞ্জে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে (১০) ধর্ষণচেষ্টা ও মদপানের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে ছাত্রলীগ নেতা সুমন খানকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ সোমবার এক প্রেস বিজ্ঞপ্তিতে বহিষ্কারের সিদ্ধান্ত জানায়।

সুমনকে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগ। সুমন মজিদবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে ছিলেন।

জানা যায়, গত ৯ অক্টোবর ধর্ষণচেষ্টার অভিযোগে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া এক শিশুশিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগ এনে ভিকটিমের মা বাদী হয়ে মির্জাগঞ্জ উপজেলার ৬নং মজিদবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে থানায় মামলা করেন।

পর দিন ওই ছাত্রলীগ নেতার বেশ কয়েকটি বিদেশি মদের বোতল হাতে মদপানের ছবি সামাজিকমাধ্যম (ফেসবুকে) ভাইরাল হয়। ওই ঘটনার সংবাদ দৈনিক যুগান্তরে প্রকাশ হয়।

পরে সোমবার সন্ধ্যায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য কর্তৃক যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ওই ছাত্রলীগ নেতা সুমন খানের বহিষ্কারের বিষয়টি প্রকাশ করা হয়।

তবে এ ব্যাপারে জানতে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা সুমন খানের সঙ্গে মোবাইলে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তার সঙ্গে কথা বলা যায়নি।

মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম জুয়েল বিষয়টি নিশ্চিত করে যুগান্তরকে বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে মির্জাগঞ্জ উপজেলার ৬নং মজিদবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন খানকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ কর্তৃক বহিষ্কার করা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC