March 19, 2024, 5:07 pm
সর্বশেষ:
বান্দরবানে ম্যালেরিয়া নির্মূলে অবহিতকরণ সভা অনুষ্ঠিত আইআইইউসিতে ইংলিশ ল্যাঙ্গুয়েজ এন্ড লিটারেরী সোসাইটির ওয়ার্কশপ অনুষ্ঠিত অগ্নিসন্ত্রাসকারীরা ইফতার খায় আর আমাদের গিবত গায়: প্রধানমন্ত্রী কুলাউড়ায় সীমান্তে বিএসএফের গুলিতে তরুণের মৃত্যু বাগেরহাটে নগদ টাকাসহ ৮জুয়ারী আটক বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে কুড়িগ্রাম জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা বান্দরবানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন আলফাডাঙ্গায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধু’র জন্মদিন উদযাপন উপজেলা নির্বাচন: গোলাপগঞ্জে আটঘাট বেঁধে নেমেছে জামায়াত চুয়াডাঙ্গার উথলীতে পূর্বাশা পরিবহন বাসের ধাক্কায় বাইসাইকেল চালক নিহত

শাহজালাল বিমানবন্দরের একটি পার্সেল থেকে ৩৫৫ পিস ইয়াবা উদ্ধার

  • Last update: Wednesday, May 19, 2021

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে একটি পার্সেল থেকে ২ হাজার ৩৫৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে বিমানবন্দরের ৮নং হ্যাঙ্গার গেটে পোস্ট অফিসের মালামাল স্ক্যানিংয়ের সময় ইয়াবাগুলো উদ্ধার করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পোস্ট অফিসের চার কর্মীকে আটক করা হয়েছে।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন এ এইচ এম তৌহিদুল-আহসান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, পোস্ট অফিসের মাধ্যমে বিদেশে পাঠানোর উদ্দেশে ইয়াবাগুলো পাচার হচ্ছিল। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে যে চারজনকে আটক করা হয়েছে তাদেরকে নার্কোটিক সংশ্লিষ্ট কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে আটকদের নাম-পরিচয় এখনই বলা যাচ্ছে না।

তৌহিদুল-আহসান আরও বলেন, পার্সেলটি যারা পাঠাচ্ছিলেন তাদের ঠিকানা লেখা রয়েছে এর গায়ে। তদন্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বিমানবন্দর সূত্র জানায়, পোস্ট অফিসের কর্মীদের একটি চক্র প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে বিমানবন্দর দিয়ে মাদক ও স্বর্ণ চোরাচালানের সঙ্গে জড়িত রয়েছে। এসব নিয়ে এর আগে একাধিক মামলাও হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC