April 16, 2024, 7:08 pm
সর্বশেষ:
শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার বান্দরবানে পর্যটকের খরা, হতাশ ব্যবসায়ীরা সৌদি আরবের সাথে মিল রেখে মৌলভীবাজারে ঈদ জামাত অনুষ্ঠিত সোনারগাঁয়ে জামপুরে তালতলায় ইট ভাটায় গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫ বান্দরবানে কেএনএফ সন্দেহে আটক ৫২ জন কারাগারে আমিরাতে শতাধিক প্রবাসীকে বাংলাদেশ প্রেস ক্লাবের ঈদ উপহার বিতরণ গোলাপগঞ্জে বাক প্রতিবন্ধীদের নিয়ে ইফতার

শাহজালালে সাড়ে ২৫ লাখ টাকার বিদেশি পণ্যসহ যাত্রী আটক

  • Last update: Thursday, July 23, 2020

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাড়ে ২৫ লাখ টাকা মূল্যের বিদেশি সিগারেট, মোবাইল ও বিভিন্ন পণ্যসহ এক যাত্রীকে আটক করেছে ঢাকা কাস্টমস হাউসের বিমানবন্দর প্রিভেনটিভ টিম। বৃহস্পতিবার (২৩ জুলাই) সকাল ১১টার দিকে বিমানবন্দরে তল্লাশি করে এ পণ্যসহ ওই যাত্রীকে আটক করা হয়।

কাস্টমস হাউস জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বুধবার সকাল ১১টার দিকে বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে নজরদারিতে থাকে প্রিভেনটিভ টিমের সদস্যরা। কনভেয়ার বেল্টে নজরদারি ও তল্লাশির একপর্যায়ে বিজি ২২৮ এর বেল্ট নম্বর-৫ এ যাত্রীসহ ওই পণ্য জব্দ করা হয়। তবে আটক যাত্রীর ব্যাপারে বিস্তারিত তথ্য জানায়নি কাস্টমস হাউস।

জব্দ করা পণ্যের মধ্যে ২২০ কার্টুন বিদেশি সিগারেট, মোবাইল ২২ পিস, ল্যাপটপ ৪ পিস, সিডি ২০ পিস, কসমেটিকস ২০ কেজি ও স্বর্ণালঙ্কার ২০০ গ্রাম। যা মূল্য ২৫ লাখ ৫০ হাজার।

ঢাকা কাস্টমস হাউসের কর্মকর্তা মারুফ রহমান খান জানান, জব্দ করা সিগারেট ও অন্যান্য পণ্যের বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেওয়া হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC