April 20, 2024, 2:47 pm
সর্বশেষ:
রামপালে গাঁজাসহ তিন মাদক কারবারি আটক বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী

শার্শায় শিশু ধর্ষন মামলার আসামি বজলু আটক

  • Last update: Thursday, January 27, 2022

মো. রাসেল ইসলাম, যশোর জেলা প্রতিনিধি: সীমান্তবর্তী শার্শার রুদ্রপুর গ্রামে শিশু ধর্ষন মামলার আসামি বজলু রহমান (৩০) কে ঢাকার পল্লবী থানা এলাকা থেকে আটক করেছে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই সাইফুল ইসলাম বলেন, মোবাইল প্রযুক্তি ব্যবহার করে ঢাকার পল্লবী থানা পুলিশের সহায়তায় বুধবার সন্ধ্যা ৭ টার দিকে ধর্ষন মামলার আসামী বজলুর রহমানকে আটক করা হয়। আটকের পর ঐ রাতেই তাকে ঢাকা থেকে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে আসা হয়।

বৃহস্পতিবার (২৭শে জানুয়ারি) দুপুরে তাকে যশোর বিজ্ঞ আদালতে পাঠানো হয়। আটক বজলুর রহমান শার্শা থানাধীন রুদ্রপুর গ্রামের আনছার আলীর ছেলে।

উল্লেখ্য: গত বছরের ২১শে ডিসেম্বর সন্ধ্যায় ১৩ বছরের এক শিশুকে বজলু তার নিজ বাড়ীতে ডেকে নিয়ে ধর্ষন করে। ২২শে ডিসেম্বর শার্শা থানায় এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন দমন আইনে তার বিরুদ্ধে একটি মামলা হয়। মামলা নং -১৭। মামলার পর থেকেই সে দীর্ঘদিন ধরে পলাতক ছিলো। তার বিরুদ্ধে একাধিক নারী কেলেঙ্কারির অভিযোগ রয়েছে বলে পুলিশ জানিয়েছেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC