April 20, 2024, 6:20 pm
সর্বশেষ:
লোহাগাড়া সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি জব্বার ফিরোজ, সম্পাদক জাহেদ আমিরাতে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রবাসীদের খবর নিতে পরিদর্শনে মিশন কর্মকর্তারা রামপালে গাঁজাসহ তিন মাদক কারবারি আটক বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা

শার্শার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বৃক্ষরোপণ

  • Last update: Thursday, August 12, 2021

মো. রাসেল ইসলাম,যশোর জেলা প্রতিনিধি: “কৃষিই সমৃদ্ধি” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে এবং ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ২০২১ উপলক্ষে যশোরের শার্শায় গাছের চারা বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচীর আয়োজন করে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (১২ আগষ্ট) দুপুরে শার্শা উপজেলার খলসী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও একটি এতিমখানার শিক্ষার্থীদের মাঝে এই গাছের চারা বিতরণ করা হয়।

বৃক্ষরোপণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন, স্থানীয় সূধীজন ও এলাকাবাসীদের মধ্যে চারা বিতরণ করেণ অতিথিরা। পরে বিদ্যালয় ও এতিমখানা প্রাঙ্গনে ফলজ ও ঔষধি গাছের চারা রোপন করেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কর্মকর্তাগণ। এসময় উপস্থিত ছিলেন, যশোর অঞ্চলের অতিরিক্ত পরিচালক মো: জাহিদুল আমিন, উপ-পরিচালক বাদল চন্দ্র বিশ্বাস, জেলা প্রশিক্ষণ অফিসার দীপংকর দাস, উদ্ভিদ সংরক্ষণের অতিরিক্ত উপ-পরিচালক সৌমিত্র সরকার, বৃহত্তর কুষ্টিয়া ও যশোর অঞ্চলের কৃষি উন্নয়ন প্রকল্পের মনিটরিং অফিসার সেলিম হোসেন, উপজেলা কৃষি অফিসার সৌতম কুমার শীল সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা বৃন্দ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC