March 29, 2024, 3:46 am

শারজাহ বিমানবন্দরে চালু হচ্ছে ই-সেবা

  • Last update: Monday, March 22, 2021

আপনি যদি সংযুক্ত শারজাহ আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে যেতে চান তবে আপনাকে অবশ্যিই ট্রিট জানতে হবে । এপ্রিল হতে আপনি যখন আপনার ফ্লাইটে চড়ার জন্য অপেক্ষা করবেন তখন আপনি একটি ই-বুক নেটওয়ার্কেপাবেন বিভিন্ন ভাষায় কয়েক হাজার বই ব্রাউজ করতে এবং চয়ন করতে সক্ষম হবেন।

প্রথম ধরণের উদ্যোগটি যাত্রীদের ডিজিটাল বইগুলিতে অ্যাক্সেস করার সুযোগ দেয় যা তারা তাদের স্মার্ট ডিভাইসে ডাউনলোড করতে পারে। ডাউনলোডগুলি ২১ দিনের জন্য থাকবে। বইগুলিতে নির্দেশিকা ছাড়াও অন্যান্যর মধ্যে কথাসাহিত্য, কবিতা, ইতিহাস, বিজ্ঞান এবং শিল্প অন্তর্ভুক্ত রয়েছে।

ই-বুক পরিষেবাটি প্রাপ্ত বয়স্ক ভ্রমণকারীদের জন্য এপ্রিল মাসে এবং শিশুদের জন্য ২০২১ এর শেষ প্রান্ত দিকের কে পাওয়া যাবে। ভ্রমণকারীদের অ্যাপ্লিকেশন ইনস্টল করতে বা বই ব্রাউজ এবং ডাউনলোড করার জন্য কোনও ডেটা বা ইন্টারনেট ক্রয়ের দরকার নেই।

কীভাবে ই-বুক নেটওয়ার্কের সাথে সংযোগ স্থাপন করবেন সে সম্পর্কে নির্দেশাবলী সহ তারা তাদের স্মার্ট ডিভাইসে বিজ্ঞপ্তিগুলি পাওয়ার জন্য শারজাহ আন্তর্জাতিক বিমানবন্দরে দেওয়া ফ্রি ওয়াইফাই পরিষেবাতে লগ ইন করতে পারেন। বিমানবন্দরের অভ্যন্তরে পরিষেবা সম্পর্কে বিস্তারিত তথ্য সেখানে প্রদর্শিত হবে।

কঠোর কোভিড -১৯ সুরক্ষা প্রোটোকল বজায় রেখে, এসপিএলের যাত্রীদের পছন্দের শিরোনাম নির্বাচন এবং পড়ার জন্য ট্যাবলেটগুলিতে সজ্জিত নিবেদিত স্থান দেওয়ার পরিকল্পনা রয়েছে।

শারজাহ পাবলিক লাইব্রেরি (এসপিএল), শারজাহ বুক কর্তৃপক্ষের (এসবিএ) অনুমোদিত এবং শারজাহ বিমানবন্দর কর্তৃপক্ষের মধ্যে অংশীদারদের ধন্যবাদ এটির জন্য ।

এসবিএর চেয়ারম্যান আহমেদ বিন রাক্কাদ আল আমেরি বলেছিলেন: “বইগুলি পাঠকদের কাছে অ্যাক্সেসযোগ্য করে তোলে এবং প্রত্যেকের জন্য শিক্ষার সুযোগ তৈরি করে এমন উদ্যোগ এবং কর্মসূচি চালু করার ক্ষেত্রে এসপিএল সব সময় অগ্রণী ছিল।”

শারজাহ বিমানবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান আলী সালাম আল মিডফা যোগ করেছেন: “এই উদ্যোগটি বিশ্বজয়ী সাংস্কৃতিক আদর্শ এবং একটি সভা হিসাবে তার অবস্থানকে শক্তিশালী করার জন্য বিশ্বের উচ্চাভিলাষ,

আকাঙ্ক্ষাগুলি এবং সাংস্কৃতিক ঐতিহ্য দ্বারা বিশ্বকে যে বিতরণ করে, তার সাথে শারজাহের পরিচয় প্রকাশ করে চিন্তাবিদের জন্য স্থান ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC