April 23, 2024, 11:29 am
সর্বশেষ:
সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদানে বান্দরবানে হেল্প ডেক্স উদ্বোধন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : শার্শায় তিন পদে ১১ প্রার্থীর মনোনয়ন জমা শার্শায় ৬টি সোনারবার উদ্ধার, আটক ১ সোনারগাঁ বারদী বাজারের ৫০ টাকার খাজনা ৫০০ টাকা মোরেলগঞ্জে অগ্রনী ব্যাংকের পিএলসি নতুন ভবনের উদ্বোধন বাগআঁচড়া চাঁদাবাজির সময় গণধোলাইয়ের শিকার যুবক চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ আমিরাতে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রবাসীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ লোহাগাড়া সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি জব্বার ফিরোজ, সম্পাদক জাহেদ আমিরাতে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রবাসীদের খবর নিতে পরিদর্শনে মিশন কর্মকর্তারা

শারজাহ বিএনপির পক্ষ থেকে সিআইপি জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা

  • Last update: Sunday, April 4, 2021

সংযুক্ত আরব আমিরাতের প্রতিষ্ঠিত ব্যবসায়ী, কমিউনিটির পরিচিত মুখ, বাংলাদেশ সমিতি শারজাহ শাখার যুগ্ম সম্পাদক ও শারজাহ বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম বাংলাদেশ সরকার কর্তৃক সিআইপি নির্বাচিত হওয়ায় শারজাহ বিএনপি’র পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

গতকাল আজমান স্পাইসি রেস্টুরেন্টে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে শাররজাহ বিএনপির সভাপতি শাহাদাৎ হোসেন সুমনের সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির প্রচার সম্পাদক ও শারজাহ বিএনপির প্রধান উপদেষ্টা জনাব নূর নবী ভূইয়া।কমিনিউটি ব্যক্তিত্ব ও ইসলামি চিন্তাবিদ জনাব মীর কামাল।

বক্তব্য রাখেন, আজমান যুবদলের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী এহসান চৌধুরী, আমিরাতের বিশিষ্ট ব্যাবসায়ী ও শারজাহ বিএনপির  সাধারন-সম্পাদক রেজাউল করিম, শারজাহ বিএনপির সহ-সভাপতি ও জাতীয়তাবাদী ফোরামের প্রতিষ্টাতা যুগ্ম সচিব এস এম মুদাচ্ছের শাহ্।

এসময় বক্তারা সিআইপি জাহাঙ্গীর আলমের মানবিক সকল কাজ বিশেষ করে প্রবাসীদের লাশ পাঠানোর প্রশংসা করার পাশাপাশি দেশ ও প্রবাসের বিপর্যস্ত মানুষের পাশে আরও বেশি করে দাঁড়ানোর আহ্বান জানান। এছাড়া জাহাঙ্গীর আলমের ব্যবসায়িক সফলতা প্রবাসীদের জন্য অনুপ্রেরণা বলেও উল্লেখ করেন।

আরো উপস্থিত ছিলেন, তরুণ ব্যবসায়ী ও শারজাহ বিএনপির সিনিয়র-যুগ্ম-সম্পাদক সাহেদ ইসলাম, বিএনপির সাংগঠনিক-সম্পাদক মুহাম্মদ জাকারিয়া রাশেদ, ধর্ম বিষয়ক-সম্পাদক হাফেজ হাবিবুল্লাহ্। সহ সাধারণ-সম্পাদক জনাব সবুজ মির্জা, যুবনেতা রিয়াজ পাঠোয়ারিসহ অনেকেই সব শেষে ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা হাবিবুল্লাহ সদ্য আওয়ামী তান্ডবে শহীদ হওয়া হেফাজত ইসলাম ও সাধারণ তৌহিদি ভাইদের মাগফিরাত ও বিএনপি সদ্য ইন্তেকাল হওয়া মাওদুদ আহমেদের নাজাত ও বর্তমানে অসুস্থ বেগম খালেদা জিয়া, সস্ত্রীক খন্দকার মুশাররফ হোসেন, রিজবি আহমেদ সহ সকলের জন্য বিশেষ দোয়া করা হয়।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC