April 16, 2024, 1:55 pm
সর্বশেষ:
সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার বান্দরবানে পর্যটকের খরা, হতাশ ব্যবসায়ীরা সৌদি আরবের সাথে মিল রেখে মৌলভীবাজারে ঈদ জামাত অনুষ্ঠিত সোনারগাঁয়ে জামপুরে তালতলায় ইট ভাটায় গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫ বান্দরবানে কেএনএফ সন্দেহে আটক ৫২ জন কারাগারে আমিরাতে শতাধিক প্রবাসীকে বাংলাদেশ প্রেস ক্লাবের ঈদ উপহার বিতরণ গোলাপগঞ্জে বাক প্রতিবন্ধীদের নিয়ে ইফতার দুবাইয়ে যৌথ মালিকানাধীন মোবাইলের দোকান উদ্বোধন

শনিবার শারজাহ স্টেডিয়ামে ‘বিজয় উৎসব’ প্রবাসীদের জন্য টিকিট ফ্রি

  • Last update: Tuesday, December 14, 2021

সংযুক্ত আরব আমিরাতের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে আগামী শনিবার (১৮ ডিসেম্বর) বাংলাদেশের ‘বিজয় উৎসব’ অনুষ্ঠিত হবে। উৎসব চলবে বিকেল সাড়ে ৫টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত। 

এতে আমিরাত প্রবাসী বাংলাদেশিরা বিনামূল্যে প্রবেশ করতে পারবেন। তবে প্রবেশের অনুমতির জন্য ১৮ ডিসেম্বর দুপুরের আগেই রেজিস্ট্রেশন করতে হবে। পকেট পে (Pocket Pay) নামক অ্যাপসের মাধ্যমে নাম ও মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করলেই পাওয়া যাবে বিনামূল্যে প্রবেশের টিকিট।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে এই উৎসবের আয়োজন করছে বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাই। সহযোগিতা করছে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় ও বাণিজ্য মন্ত্রণালয়। 

আজ (মঙ্গলবার) ঢাকা পোস্টকে এ তথ্য জানান দুবাইয়ের বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল বিএম জামাল হোসেন।

তিনি জানান, উৎসবে ১৫ থেকে ১৮ হাজার দর্শক উপস্থিত হবেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ক্রিকেটার সাকিব আল হাসান। এছাড়া বাংলাদেশ ও ভারতের জনপ্রিয় নায়ক-নায়িকা, গায়ক-গায়িকাদের পাশাপাশি জনপ্রিয় ব্যক্তিরা উপস্থিত থাকবেন। 

জানা গেছে, জনপ্রিয় ফোক শিল্পী ও সংসদ সদস্য মমতাজ বেগম, দুই বাংলার জনপ্রিয় চলচ্চিত্র নায়ক ফেরদৌস, চিত্রনায়িকা পূর্ণিমা; মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌ; ওপার বাংলার চিত্রনায়িকা শ্রাবন্তী এবং অভিনেত্রী শ্রীলেখা মিত্র উৎসবে উপস্থিত থাকবেন।

এছাড়া আমিরাত সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তা, শারজাহ প্রদেশের সরকারি প্রতিনিধি, দুবাই রুলার পরিবারের সদস্য, আমিরাতে নিযুক্ত বিভিন্ন দেশের দূতাবাস-কনস্যুলেটের রাষ্ট্রদূত, কনসাল জেনারেল, কূটনীতিক, স্থানীয় সাংবাদিক ও প্রবাসী কমিউনিটির ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন। 

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC