April 25, 2024, 9:00 pm

র‌্যাব-১০ এর পৃথক পৃথক অভিযানে ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ এলাকা থেকে ইয়াবা ও ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • Last update: Sunday, December 27, 2020

গত ২৫/১২/২০২০খ্রিঃ তারিখ আনুমানিক ১৭.২০ ঘটিকায় সিপিসি-২, র‌্যাব-১০ কেরাণীগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন রসুলপুর এলাকায় অভিযান পরিচালনা করে ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ সুমন সরদার (২৬), পিতা- মৃত সোলেমান সরদার, সাং- ছস্তাল, থানা-কালকিনী, জেলা-মাদারীপুর নামের ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট তার ০২ টি মোবাইল ফোন ও নগদ- ১১,০০০/-টাকা উদ্ধার করা হয় এবং একই তারিখ আনুমানিক ২৩.১০ ঘটিকায় একই অফিসারের নেতৃত্বে ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা এলাকায় অভিযান পরিচালনা করে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ মোক্তার হোসেন (১৮),পিতা- মোঃ হারুন শেখ, সাং- বর্ণপাড়া, থানা- লৌহজং জেলা- মুন্সীগঞ্জ নামের ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

একই তারিখ আনুমানিক ১৯.০০ ঘটিকায় একই অফিসারের নেতৃত্বে ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন জিনজিরা এলাকায় অভিযান পরিচালনা করে ২০ বোতল ফেনসিডিলসহ মোঃ রিপন (৩৫), পিতা- মৃত আঃ মান্নান ঢালী, সাং- রামভদ্রপুর, থানা- ভেদরগঞ্জ, জেলা-শরীয়তপুর নামের ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট তার ০১ টি মোবাইল ফোন ও নগদ- ২৪৫/-টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ দক্ষিন কেরানীগঞ্জসহ ঢাকা শহরের আশপাশের এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC