April 23, 2024, 11:47 pm
সর্বশেষ:
লোহাগাড়ার ইউএনও`র সাথে লোহাগাড়া সাংবাদিক সমিতির নব গঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদানে বান্দরবানে হেল্প ডেক্স উদ্বোধন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : শার্শায় তিন পদে ১১ প্রার্থীর মনোনয়ন জমা শার্শায় ৬টি সোনারবার উদ্ধার, আটক ১ সোনারগাঁ বারদী বাজারের ৫০ টাকার খাজনা ৫০০ টাকা মোরেলগঞ্জে অগ্রনী ব্যাংকের পিএলসি নতুন ভবনের উদ্বোধন বাগআঁচড়া চাঁদাবাজির সময় গণধোলাইয়ের শিকার যুবক চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ আমিরাতে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রবাসীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ লোহাগাড়া সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি জব্বার ফিরোজ, সম্পাদক জাহেদ

রাজনীতি ছাড়ার ঘোষণা দিলেন একরামুল করিম এমপি

  • Last update: Thursday, August 5, 2021

রাজনীতি ছাড়ার ঘোষণা দিলেন নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য (এমপি) একরামুল করিম চৌধুরী। একই সঙ্গে তার ছেলেও রাজনীতি করবে না বলে জানিয়েছেন তিনি। শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে তিনি আজ বৃহস্পতিবার এসব কথা বলেন।

একরামুল করিম চৌধুরী বলেন, ‘আমি ও আমার ছেলে সিদ্ধান্ত নিয়েছি যে, আর আমরা রাজনীতি করব না। রাজনীতির সঙ্গে সম্পৃক্ত থাকব না আমরা।’ পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুর সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া ও আলোচনা সভা শেষে মোনাজাত করা হয়। মোনাজাতে শেখ কামাল ও বঙ্গবন্ধুর পরিবারের শহীদদের জন্য দোয়া করা হয়।

এমপি একরাম চৌধুরী আরো বলেন, আমি কারো টাকা দিয়ে রাজনীতি করি না, নিজের টাকা নিয়ে রাজনীতি করি। বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে আমি রাজনীতি করি। নোয়াখালী জেলা আওয়ামী লীগ সুশৃঙ্খল। কিন্তু বর্তমানে একটা মহল তাকে উচ্ছশৃঙ্খল করার চেষ্টা করছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম খাইরুল আনম সেলিম। তিনি বলেন, আমরা দলের জন্য কাজ করব। সবাই মিলে যদি আমরা কাজ করি, তাহলে আওয়ামী লীগের জন্যই কাজ করা হবে। এতে শেখ হাসিনার হাত শক্তিশালী হবে। নোয়াখালী জেলা আওয়ামী লীগের কমিটি নিয়ে শিগগিরই সকল জল্পনা-কল্পনার অবসান হবে বলেও উল্লেখ করেন তিনি।

আলোচনা সভা ও দোয়া মাহফিলের আগে জেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খাইরুল আনম সেলিম চৌধুরী এবং নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী জেলা আওয়ামী লীগের কার্যালয়ে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC