March 28, 2024, 5:43 pm

রাজধানীর শ্যামপুরে র‌্যাবের বিশেষ অভিযানে ০১ জন ভুয়া ডাক্তার গ্রেপ্তার

  • Last update: Wednesday, February 3, 2021

প্রতিষ্ঠালগ্ন থেকেই র‌্যাব দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষে সবধরনের অপরাধীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এছাড়া প্রতারণা ও জালিয়াতি দমন র‌্যাবের একটি গুরূত্বপূর্ণ ও চলমান অভিযান। র‌্যাবের এই অভিযান দেশের সকল মহলে প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় গত ০১ ফেব্রæয়ারি, ২০২১ খ্রিঃ তারিখ অনুমান ২২:৩০ ঘটিকার সময় র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শ্যামপুর থানাধীন পোস্তাগোলা এলাকায় অভিযান পরিচালনা করে ০১ জন ভুয়া দন্ত চিকিৎসককে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম মোঃ সালাউদ্দিন মজুমদার (৪৪) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ঢাকা ডেন্টাল সার্জারী ও অন্যান্য লেখা সম্বলিত ৭৩ টি লিফলেট, ঢাকা সার্জারী ও অন্যান্য লেখা সম্বলিত ৯৬ টি প্রেসক্রিশন ক্লীপ ফাইল, ঢাকা ডেন্টাল সার্জারী ও অন্যান্য লেখা সম্বলিত ০৮ টি প্রেসক্রিশন প্যাড, ২২০০ পিস ভিজিটিং কার্ড, ডাঃ মোঃ সালাউদ্দিন মজুমদার ও অন্যান্য লেখা সম্বলিত ০১টি অটোসীল, ডাঃ মোঃ সালাউদ্দিন মজুমদার ও অন্যান্য লেখা সম্বলিত ০১ টি নকল সম্মাননা স্মারক, ০১ টি মোবাইল ফোন ও নগদ ৩০,০০০ (ত্রিশ হাজার) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেপ্তারকৃত ব্যক্তি একজন ভুয়া দন্ত চিকিৎসক । সে দীর্ঘদিন যাবৎ ভাড়া বাড়ীতে কথিত ক্লিনিক খুলে অভিজ্ঞ দন্ত চিকিৎসক সেজে নিজে এবং কিছু লোকের সহয়তায় অবৈধভাবে বিভিন্ন মানুষের দাঁতের চিকিৎসারনামে প্রতারণা করে আসছিল বলে জানা যায়।

গ্রেপ্তারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC