April 16, 2024, 11:12 pm
সর্বশেষ:
শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার বান্দরবানে পর্যটকের খরা, হতাশ ব্যবসায়ীরা সৌদি আরবের সাথে মিল রেখে মৌলভীবাজারে ঈদ জামাত অনুষ্ঠিত সোনারগাঁয়ে জামপুরে তালতলায় ইট ভাটায় গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫ বান্দরবানে কেএনএফ সন্দেহে আটক ৫২ জন কারাগারে আমিরাতে শতাধিক প্রবাসীকে বাংলাদেশ প্রেস ক্লাবের ঈদ উপহার বিতরণ গোলাপগঞ্জে বাক প্রতিবন্ধীদের নিয়ে ইফতার

রাজধানীতে বিয়ার ও প্যাথিডিনসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • Last update: Wednesday, June 2, 2021

গত ০১/০৬/২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ১৭.৩০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন চুনকুটিয়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৮৭ ক্যান বিয়ারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ বাঁধন সরদার (৪৮) ও ২। মোঃ রহিম চৌকিদার (২৮) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৩ টি মোবাইল ফোন ও নগদ টাকা- ১৯,০০০/- টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ আনুমানিক ২১.২৫ ঘটিকায় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শাহবাগ থানাধীন ১৫ নং আব্দুল গনি রোডের নগর গনপুর্ত বিভাগ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ২৪ (চব্বিশ) পিস প্যাথিডিনসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম ইসমাইল হোসেন (৩২) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে নগদ- ৪৮০/- (চারশত আশি) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিন কেরাণীগঞ্জ ও শাহবাগ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় মদকদ্রব্য সরবারহ আসছিল বলে জানা যায়। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC