April 16, 2024, 3:08 pm
সর্বশেষ:
সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার বান্দরবানে পর্যটকের খরা, হতাশ ব্যবসায়ীরা সৌদি আরবের সাথে মিল রেখে মৌলভীবাজারে ঈদ জামাত অনুষ্ঠিত সোনারগাঁয়ে জামপুরে তালতলায় ইট ভাটায় গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫ বান্দরবানে কেএনএফ সন্দেহে আটক ৫২ জন কারাগারে আমিরাতে শতাধিক প্রবাসীকে বাংলাদেশ প্রেস ক্লাবের ঈদ উপহার বিতরণ গোলাপগঞ্জে বাক প্রতিবন্ধীদের নিয়ে ইফতার দুবাইয়ে যৌথ মালিকানাধীন মোবাইলের দোকান উদ্বোধন

যশোরে পিচ্চি রাজার কিশোর গ্যাং আটক

  • Last update: Tuesday, September 22, 2020

যশোর শহরের খড়কি কলাবাগান এলাকা থেকে ১০টি ককটেল ও ইয়াবাসহ আটজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকেলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ওই এলাকার আলোচিত মাদকব্যবসায়ী মুজিবরের ছেলে রাজা হোসেন ওরফে পিচ্চি রাজা, খুলনার তেরখাদা উপজেলার পাতলা গ্রামের রাজিব লস্কর (১৮), সাবির লস্কর (১৮), বিল্লাল মোল্লা (১৭) ও আকাশ ঘরামি (১৭), খুলনা রেলওয়ে হাসপাতাল রোড এলাকার মনির হোসেন (২০), মাদারীপুর সদরের ঘটকচর গ্রামের মনির হোসেন (১৭) মাদারীপুর সদর উপজেলার আমতলী এলাকার স্বাধীন (১৮)।

কোতোয়ালি থানার ওসি (তদন্ত) শেখ তাসমীম আলম জানান, পিচ্চি রাজা একটি কিশোর গ্যাংয়ের প্রধান। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন পিচ্চি রাজা ও তার গ্যাংয়ের সদস্যরা এলাকায় অপরাধমূলক কর্মকাণ্ড ঘটানোর জন্য নিজ বাড়ির পাশেই অবস্থান করছেন। এরপর বিকেলে পুলিশ অভিযান চালিয়ে পিচ্চি রাজা ও তার সাত সহযোগীকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ১০টি ককটেল ও ৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
আটক পিচ্চি রাজার বিরুদ্ধে ছিনতাই, ডাকাতি, চুরি ও মাদকসহ আটটি মামলা রয়েছে বলেও জানান তিনি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC