April 18, 2024, 5:55 pm
সর্বশেষ:
বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার বান্দরবানে পর্যটকের খরা, হতাশ ব্যবসায়ীরা সৌদি আরবের সাথে মিল রেখে মৌলভীবাজারে ঈদ জামাত অনুষ্ঠিত সোনারগাঁয়ে জামপুরে তালতলায় ইট ভাটায় গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫

যশোরে অদ্ভুত মুখমণ্ডলের শিশুর জন্ম, দেখতে মানুষের ভিড়

  • Last update: Friday, October 1, 2021

মো. রাসেল ইসলাম,যশোর জেলা প্রতিনিধি: যশোরের ঝিকরগাছা উপজেলায় অদ্ভুত আকৃতির দেখতে এক কন্যা শিশুর জন্ম হয়েছে। জন্মদাত্রী গৃহবধূ সোহানা খাতুন।

চোখ, নাক, মুখ সহ গোটা দেহটি অদ্ভুত প্রকৃতির হওয়ায় শিশুটিকে বাঁচাতে উন্নত চিকিৎসার জন্য মানবিক সাহায্য সহযোগিতার আবেদন করেছেন শিশুটির বাবা মা।

সোহানা খাতুন ঝিকরগাছা উপজেলার পার বেড়ারুপানি গ্রামের জুয়েল হোসেন ও মিনা খাতুন দম্পত্তির তৃতীয় সন্তান।

সরেজমিনে তথ্য অনুসন্ধানে জানা যায়, গত এক সপ্তাহ আগে মিনা খাতুনের ঘরে জন্ম হয় সোহানা খাতুনের। দুটি ছেলে সন্তানের পর কন্যা সন্তানের আগমনে পরিবারের চোখেমুখে আলোর ঝলকানি দেখা দিলেও কয়েক মুহূর্তে সকলের চোখেমুখে নেমে আশে বিষাদের কাল ছাপ।

গোটা দেহ সহ চোখ, নাক, মুখের অদ্ভুত গঠন দেখে সপ্তাহ জুড়ে কান্নার রোল যেন থামছেই না। প্রতি মুহুর্তে নিরবে নৈ:শব্দের কান্নায় বুক ভাসাচ্ছেন মমতাময়ী মা।

কান্না থেকে বিরতি নেই পাষান হৃদয়ে গড়া বাবা সহ পরিবারের সদস্যরা। শিশু সোহানা খাতুন অদ্ভুত আকৃতির গঠনে জন্মানোর পাশাপাশি শারীরিক ভাবে নানান জটিলতায় ভূগছে।

সোহানার পিতা জুয়েল হোসেন ও মাতা মিনা খাতুন কান্না জড়িত কন্ঠে বলেন, অনেক সাধনায় কোল জুড়ে কন্যা সন্তান দিয়েছিলো আল্লাহ তাআলা।

কিন্তু এখন সন্তানকে দেখে কান্না থামছে না আমাদের। আমরা খুবই গরীব মানুষ। এক সপ্তাহ হয়ে গেল অর্থাভাবে এখনো চিকিৎসকের কাছে নিতে পারলাম না।

সমাজের বিত্তশালী মানুষ সহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সন্তানের উন্নত চিকিৎসার জন্য মানবিক সাহায্যের প্রার্থনা করেছেন অসহায় পরিবারটি। শিশুটির জন্য সাহায্য পাঠাতে যোগাযোগ ও বিকাশ নং-(পিতা)-০১৭০৭-৮৯৯১৩৭।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC