April 19, 2024, 8:45 pm
সর্বশেষ:
বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার

মাস্ক ব্যবহার না করায় জরিমানা

  • Last update: Monday, August 17, 2020

দিনাজপুরে করোনা সংক্রমন রোধে তৎপর জেলা প্রশাসন, সরকারি-বেসরকারি স্বেচ্ছাসেবীসহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান। সচেতনতা বাড়াতে ও স্বাস্থ্যবিধির ওপর গুরুত্ব আরোপ করে বিভিন্নভাবে চালানো হচ্ছে প্রচার প্রচারণা। এরপরও যারা স্বাস্থ্যবিধি মানছেন না, মাস্ক ব্যবহার করছেন না, তাদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হচ্ছে।

সোমবার (১৭ আগস্ট) সকালে দিনাজপুর সরকারি কলেজ মোড়ে করোনা স্বাস্থ্যবিধি অমান্যকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রায় ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। আদালত পরিচালনা করেন দিনাজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাগফুরুল হাসান আব্বাসী ও অন্য বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটবৃন্দ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, দিনাজপুরে করোনা সংক্রমন রোধে প্রশাসন তৎপর রয়েছে। যারা স্বাস্থ্যবিধি মানছেন না বা মাস্ক ব্যবহার করছেন না আমরা তাদের জরিমানা করছি এবং মাস্ক পরিধানে বাধ্য করছি। পাশাপাশি গণপরিবহনে স্বাস্থ্যবিধি মানা হচ্ছে কিনা সেটিও দেখা হচ্ছে। সবাই স্বাস্থ্যবিধি মেনে চললে করোনা সংক্রমন অনেকখানি রোধ করা সম্ভব হবে বলে আমি মনে করি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC