March 29, 2024, 3:34 am

মার্কেটে খোলা রাখার দাবিতে নিউমার্কেটে সড়ক অবরোধ

  • Last update: Sunday, April 4, 2021

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকারের ঘোষিত ৭ দিনের লকডাউন চলাকালে স্বাস্থ্যবিধি মেনে মার্কেট খোলা রাখার দাবিতে রাজধানীর নিউমার্কেটে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে ব্যবসায়ীরা। এতে মিরপুর রোডে যান চলাচল বন্ধ হয়ে যায়। ভোগান্তিতে পড়েন সাধারণ মানুষেরা।

রোববার বিকাল ৩টায় চন্দ্রিমা সুপার মার্কেট, ঢাকা নিউ সুপার মার্কেট, নূর ম্যানশন, ধানমণ্ডি হকার্স মার্কেটসহ আশেপাশের মার্কেটের ব্যবসায়ীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে। এ সময় ব্যবসায়ীরা ‘লকডাউন মানি না, মার্কেট খোলা চাই’ স্লোগান দিতে দেখা যায়।

বিক্ষোভকারী ব্যবসায়ীরা বলেন, করোনা পরিস্থিতিতে লকডাউনের মধ্যে বইমেলা খোলা রাখলেও মার্কেট বন্ধ করে দেয়ার সিদ্ধান্তের প্রতিবাদে তারা বিক্ষোভ করছেন। সড়ক অবরোধের কারণে মিরপুর রোডে যান চলাচল বন্ধ হয়ে যায়। ভোগান্তিতে পড়েন সাধারণ মানুষেরা।

নিউমার্কেট জোনের পুলিশ কমিশনার আবুল হাসান, নিউমার্কেট থানার পরিদর্শক স ম কাইয়ুম ও নিউমার্কেট থানার পরিদর্শক (তদন্ত) ইয়াসিন আলী ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। পরিদর্শক (তদন্ত) ইয়াসিন আলী বলেন, প্রাথমিক অবস্থায় তাদের বোঝানোর চেষ্টা করছি।

মার্কেটের নেতাদের সঙ্গে আলোচনা করে পরে পদক্ষেপ নেয়া হবে। ৫ই এপ্রিল (সোমবার) থেকে ১১ই এপ্রিল পর্যন্ত এসব বিধিনিষেধ মেনে চলতে হবে। রোববার (৪ঠা এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC