April 20, 2024, 4:30 am
সর্বশেষ:
বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার

মডেল মসজিদে হিন্দি গানের লাইকি ভিডিও, মুসল্লিদের সমালোচনা

  • Last update: Saturday, August 7, 2021

কুমিল্লার দাউদকান্দিতে সদ্য উদ্বোধন করা মডেল মসজিদে হিন্দি গানের সঙ্গে তরুণ-তরুণীর ধারণ করা একটি লাইকি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এ ঘটনায় স্থানীয় মুসল্লিদের মধ্যে তীব্র সমালোচনা শুরু হয়েছে।

ঘটনার সঙ্গে জড়িতদের আটক করে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছে পুলিশ।

ভিডিওতে দেখা গেছে, মসজিদের সিঁড়ি বেয়ে উঠে সামনের খোলা স্থানে হিন্দি গানের সঙ্গে দুই তরুণ-তরুণী নানা অঙ্গভঙ্গি করে নাচছেন। তবে ভিডিওটি কবে ধারণ করা হয়েছে তা জানা যায়নি।

দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন নিজের ফেসবুকে ভিডিওটি শেয়ার করে লিখেছেন, ‘দাউদকান্দি উপজেলা মডেল মসজিদের সামনে টিকটক। যাইতাম কই?’

এ ঘটনায় স্থানীয় মুসল্লি ও ধর্মপ্রাণ মুসলমানরা তীব্র সমালোচনা করেছেন। অবিলম্বে ওই তরুণ-তরুণীকে আটক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তারা।

দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জুয়েল রানা যুগান্তরকে বলেন, ভিডিওতে থাকা তরুণ-তরুণীর পরিচয় এখনও শনাক্ত করা যায়নি। তবে তথ্য প্রযুক্তির মাধ্যমে তাদের শনাক্তের চেষ্টা চলছে। আটক করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC