April 18, 2024, 9:15 pm
সর্বশেষ:
বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার বান্দরবানে পর্যটকের খরা, হতাশ ব্যবসায়ীরা সৌদি আরবের সাথে মিল রেখে মৌলভীবাজারে ঈদ জামাত অনুষ্ঠিত সোনারগাঁয়ে জামপুরে তালতলায় ইট ভাটায় গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫

ভোট পুনঃগণনার পরও ‘জর্জিয়া’য় বিজয়ী বাইডেন

  • Last update: Friday, November 20, 2020

ভোট পুনঃগণনার পরও মার্কিন রাজ্য ‘জর্জিয়া’য় বিজয়ী হলেন জো বাইডেন। বৃহস্পতিবার, পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে নিশ্চিত করা হয় এ তথ্য।

১২ হাজার ২৮৪ ভোটের ব্যবধাণে ডোনাল্ড ট্রাম্পকে পরাজিত করেন, নবনির্বাচিত প্রেসিডেন্ট। অবশ্য, নীরিক্ষায় বেরিয়ে এসেছে ভোটের দিন গোণা হয়নি ৫ হাজার ৮০০ ব্যালট। এরফলে, বর্তমান প্রেসিডেন্টের ভাগ্যে জুটেছে আরও ১৪শ’ ভোট। অবশ্য, শুক্রবার নির্বাচন কমিশন বরাবর ফলাফল নিবন্ধনের পরই আসবে চূড়ান্ত ঘোষণা।

রাজ্যটিতে ২৪ লাখ ৭৫ হাজারের বেশি ভোট পেয়েছেন বাইডেন। ফলে, রাজ্যটির ইলেক্টোরাল ভোটের ১৬টিই পেলেন, নবনির্বাচিত প্রেসিডেন্ট। সবমিলিয়ে তার ইলেক্টোরাল ভোটের সংখ্যা ৩০৬টি। অন্যদিকে, ডোনাল্ড ট্রাম্পের ভাগ্যে জুটেছে ২৪ লাখ ৬২ হাজারের বেশি ভোট। ২৩২ ইলেক্টোরাল ভোটেই আটকে আছেন ক্ষমতাসীন প্রেসিডেন্ট।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC