April 25, 2024, 10:35 pm
সর্বশেষ:
মোরেলগঞ্জে চোখে মরিচের গুড়ো ছিটিয়ে হামলা, ভাংচুর ও মারপিটে আহত-৪ মৌলভীবাজার জেলা বিএনপি’র সম্পাদক ও যুবদল সম্পাদক সহ ১৪ নেতাকর্মী কারাগারে বান্দরবানে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উদযাপন ধর্ষন মামলায় ফের আটক আ’লীগ নেতা মুহিবুর লোহাগাড়ার ইউএনও`র সাথে লোহাগাড়া সাংবাদিক সমিতির নব গঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদানে বান্দরবানে হেল্প ডেক্স উদ্বোধন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : শার্শায় তিন পদে ১১ প্রার্থীর মনোনয়ন জমা শার্শায় ৬টি সোনারবার উদ্ধার, আটক ১ সোনারগাঁ বারদী বাজারের ৫০ টাকার খাজনা ৫০০ টাকা মোরেলগঞ্জে অগ্রনী ব্যাংকের পিএলসি নতুন ভবনের উদ্বোধন

ভারত সরকারের উপহারের ৩০টি অ্যাম্বুলেন্স এখন বেনাপোল বন্দরে

  • Last update: Saturday, August 7, 2021

মো. রাসেল ইসলাম,যশোর জেলা প্রতিনিধি: ভারতের পেট্টাপোল বর্ডার থেকে ৩০টি অ্যাম্বুলেন্স বাংলাদেশের বেনাপোল স্থলবন্দরে সকাল ৯ টার দিকে প্রবেশ করেছে। কোভিড-১৯ মহামারি মোকাবেলায় বাংলাদেশ সরকারকে ১০৯টি লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স উপহার দেয়ার ঘোষণা দিয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেই প্রতিশ্রুতি অনুযায়ী ৩০টি অ্যাম্বুলেন্স এখন বাংলাদেশের বেনাপোল বন্দরে ঢুকেছে। এর আগে ভারত থেকে উপহারের আরও একটি অ্যাম্বুলেন্স বাংলাদেশে এসেছিল। এ দিয়ে মোট ৩১ টি অ্যাম্বুলেন্স বাংলাদেশে প্রবেশ করেছে। বাকি ৭৮ টি অ্যাম্বুলেন্স সেপ্টেম্বরের শেষের দিকে পর্যায়ক্রমে পৌঁছাবে বলে আশা করছে ভারতীয় হাইকমিশন। এদিকে অ্যাম্বুলেন্স রাখা মাঠে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করেছে বন্দর কতৃপক্ষ।

বেনাপোল বন্দরের সহকারী পরিচালক আতিকুল ইসলাম জানান, উপহারের অ্যাম্বুলেন্সের দ্বিতীয় চালানে ৩০টি অ্যাম্বুলেন্স বন্দরে এসে পৌছেছে। বন্দরের পক্ষ থেকে যথাযথ নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। কাস্টমস এবং সিএন্ডএফের কাগজপত্র কমপ্লিট হলে দ্রুত সময়ে বেনাপোল বন্দর থেকে অ্যাম্বুলেন্স গুলো ঢাকার পথে রওনা হবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC