April 19, 2024, 12:43 pm
সর্বশেষ:
বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার বান্দরবানে পর্যটকের খরা, হতাশ ব্যবসায়ীরা সৌদি আরবের সাথে মিল রেখে মৌলভীবাজারে ঈদ জামাত অনুষ্ঠিত সোনারগাঁয়ে জামপুরে তালতলায় ইট ভাটায় গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫

ভারত থেকে আসা বন্ধন এক্সপ্রেস ট্রেন থেকে বিদেশি মদসহ ৫০ হাজার কার্টুন সিগারেট জব্দ

  • Last update: Sunday, January 29, 2023

ভারত থেকে আসা বন্ধন এক্সপ্রেস ট্রেন থেকে বিদেশি মদসহ ৫০ হাজার কার্টুন বেনসন এবং এজ লাইট সিগারেট আটক করেছে কাস্টমস হাউসের কর্মকর্তারা।

রোববার (২৯ জানুয়ারি) দুপুরে বেনাপোল রেল স্টেশন এলাকায় বন্ধন এক্সপ্রেস ট্রেন থেকে ভারতীয় এসব অবৈধ পণ্য আটক করা হয়। আটক সিগারেট ও মদগুলো একটি চোরাচালান ট্রেনে করে পাচার করছিল বলে কাস্টমস সূত্র জানায়।

বেনাপোল কাস্টমস হাউসের যুগ্ম কমিশনার আ: রশিদ মিয়া জানান, ভারত থেকে বন্ধন এক্সপ্রেস ট্রেনযোগে বিপুল পরিমাণ সিগারেট ও মাদক দ্রব্য পাচার হয়ে আসছে এমন গোপন সংবাদ পেয়ে কাস্টমস’র একটি দল ট্রেনে অভিযান চালিয়ে ৯ লাখ টাকা মূল্যের ৫০ হাজার কার্টুন বেনসন ও এজ লাইট সিগারেটসহ ১৮ বোতল বিদেশি মদ জব্দ করে। এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি। আটক মালামাল বেনাপোল কাস্টমস হাউসে জমা দেয়া হয়েছে। এ ঘটনায় বিভাগীয় মামলা হয়েছে। তিনি আরও জানান, রাজস্ব সুরক্ষার স্বার্থে কাস্টমস এ ধরনের অভিযান অব্যাহত রাখবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC