April 24, 2024, 6:24 am
সর্বশেষ:
লোহাগাড়ার ইউএনও`র সাথে লোহাগাড়া সাংবাদিক সমিতির নব গঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদানে বান্দরবানে হেল্প ডেক্স উদ্বোধন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : শার্শায় তিন পদে ১১ প্রার্থীর মনোনয়ন জমা শার্শায় ৬টি সোনারবার উদ্ধার, আটক ১ সোনারগাঁ বারদী বাজারের ৫০ টাকার খাজনা ৫০০ টাকা মোরেলগঞ্জে অগ্রনী ব্যাংকের পিএলসি নতুন ভবনের উদ্বোধন বাগআঁচড়া চাঁদাবাজির সময় গণধোলাইয়ের শিকার যুবক চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ আমিরাতে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রবাসীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ লোহাগাড়া সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি জব্বার ফিরোজ, সম্পাদক জাহেদ

ভারতে সেনা সদস্যদের বহনকারী ট্রাক খাদে, ৪ সেনা নিহত

  • Last update: Thursday, July 1, 2021

ভারতের পূর্ব সিকিমের গ্যাংটকে বুধবার সেনাসদস্যদের বহনকারী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ৬০০ ফুট গভীর খাদে নিমজ্জিত হয়েছে। এতে চার জওয়ানের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও দুই জন। তাদের শিলিগুঁড়ির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রবল বৃষ্টিতে নিয়ন্ত্রণ হারিয়ে পিছলে গিয়ে দুর্ঘটনার শিকার হয় ট্রাকটি।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ভারতীয় সেনাবাহিনীর একটি ট্রাকে করে ছয় জওয়ান গ্যাংটকের দিকে যাচ্ছিলেন। তারা প্রত্যেকেই বাহিনীর কুমায়ুন রেজিমেন্টের জওয়ান। গ্যাংটকের ১০ কিলোমিটার আগে নিউ জওহরলাল নেহরু রোডের উপর সিক্সথ মাইলের কাছে পিছলে যায় ট্রাকের চাকা। নিয়ন্ত্রণ হারিয়ে ৬০০ ফুট গভীর খাদে পড়ে যায় ট্রাকটি। স্থানীয় একজন বাসিন্দা জানিয়েছেন, দুর্ঘটনার সময় সেখানে বৃষ্টি হচ্ছিল।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সেনাবাহিনী, বর্ডার রোড অর্গানাইজেশন (বিআরও) এবং পুলিশের উদ্ধারকারী দল। উদ্ধার তৎপরতায় যোগ দেয় স্থানীয়রাও।

সেনাবাহিনীর একজন কর্মকর্তা সংবাদমাধ্যম পিটিআইকে জানিয়েছেন, উঁচু পাহাড়ি এলাকায় খারাপ আবহাওয়ার কারণে উদ্ধারকাজে রীতিমতো সমস্যার সম্মুখীন হতে হচ্ছিল। শেষ পর্যন্ত কোনওক্রমে তিন জওয়ানকে উদ্ধার করে গ্যাংটকের সেনা হাসপাতালে ভর্তি করা হয়। পরে দুই জনকে নিয়ে যাওয়া হয় পশ্চিমবঙ্গের শিলিগুঁড়ির একটি হাসপাতালে।

সিকিমের পুলিশের তরফে জানানো হয়েছে, প্রবল বৃষ্টি হচ্ছিল। এর মধ্যেই সকাল সাড়ে টার দিকে ওই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক জওয়ানের। গ্যাংটকের সেনা হাসপাতালে নেওয়ার পর বাকি তিনজনের মৃত্যু হয়। সূত্র: হিন্দুস্তান টাইমস।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC