April 20, 2024, 8:34 pm
সর্বশেষ:
লোহাগাড়া সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি জব্বার ফিরোজ, সম্পাদক জাহেদ আমিরাতে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রবাসীদের খবর নিতে পরিদর্শনে মিশন কর্মকর্তারা রামপালে গাঁজাসহ তিন মাদক কারবারি আটক বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা

ব্রাহ্মণবাড়িয়ায় মাঝ নদীতে নৌকা করে দুই ঘন্টা সংঘর্ষ

  • Last update: Sunday, August 22, 2021

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুই গ্রামের বাসিন্দাদের মধ্যে মাঝ নদীতে নৌকায় করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রায় দুই ঘণ্টা ধরে এই সংঘর্ষ চলে।

শনিবার (২১ আগস্ট) দুপুরে সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর এবং ফতেহপুর গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষ হয়। এ সময় গ্রামগুলোতে থাকা নারী ও শিশুদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।

স্থানীয় পাকশিমুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, নৌকায় করে পরমানন্দপুর ও ফতেহপুর গ্রামের বাসিন্দারা সংঘর্ষ করেছে বলে খবর পেয়েছি। গ্রামের মুরব্বিদের নিয়ে এটা মীমাংসা করার চেষ্টা করবো।

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানায়, পরমানন্দপুর ও ফতেহপুর গ্রামের মধ্যবর্তী কড়াগাঙ এলাকায় দুই গ্রামের লোকজন নৌকায় করে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। তবে সংঘর্ষে কেউ হতাহত হয়েছে কিনা জানা যায়নি।

আরও জানা যায়, গত শুক্রবার সন্ধ্যায় পরমানন্দপুর গ্রামের একাংশের সাথে ফতেহপুর গ্রামের যুবকদের ফুটবল খেলা নিয়ে হাতাহাতি হয়। এর জের ধরে পরদিন সকালে দুই গ্রামের যুবকেরা নৌকা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

এই বিষয়ে জানতে চাইলে জেলা পুলিশের সরাইল সার্কেলের সহকারী পুলিশ সুপার আনিছুর রহমান বলেন, দুই গ্রামের মানুষের মধ্যে সংঘর্ষের কোনো খবর পাইনি। এ বিষয়ে থানায় কেউ অভিযোগ নিয়ে আসেনি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC