April 24, 2024, 6:21 pm

বেনাপোলে সিঅ্যান্ডএফ অফিসে অগ্নিকাণ্ড, অর্ধকোটি টাকার ক্ষতি

  • Last update: Sunday, September 5, 2021

মো. রাসেল ইসলাম,যশোর জেলা প্রতিনিধি: যশোরের বেনাপোলে ২টি সিঅ্যান্ডএফ অফিসে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে দুটি ব্যবসা প্রতিষ্ঠানের মুল্যবান ডকুমেন্ট, কয়েকটি কম্পিউটার,আসবাবপত্র সহ প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারনা করছে স্থানীয়রা।

শনিবার (৪ সেপ্টেম্বর) রাতে শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান ও তার ছোট ভাই আসাদুজ্জামান আসাদের মেসার্স ওয়েল কিং ও মেসার্স পদ্মা ট্রেডিং কর্পোরেশন ভবনে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যা ৭টার দিকে সিঅ্যান্ডএফ এজেন্ট পদ্মা ট্রেডিং কর্পোরেশন ভবনের অফিসের উত্তর সাইডে আগুন লেগে দাউ-দাউ করে জ্বলতে থাকে। পরে বেনাপোল ফায়ার সার্ভিস কর্মীদের খবর দিলে তারা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায়। ততক্ষণে অফিসে থাকা প্রায় অর্ধকোটি টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়। দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিসের কর্মীরা।

বেনাপোল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইনচার্জ তপন কুমার দেবনাথ জানান, প্রাইভেট স্ট্যান্ডের সামনে দুটি ব্যবসা প্রতিষ্ঠানে আগুন লাগে। এমন খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে দেড় ঘন্টার চেষ্টায় আগুন নেভানো হয়। তবে কিভাবে আগুনের সূত্রপাত ঘটেছে তা তদন্ত সাপেক্ষে সঠিক কারণ জানা যাবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC