April 25, 2024, 8:37 pm

বেনাপোলে ভারতীয় নাগরিকসহ ৬ চোরাকারবারি আটক

  • Last update: Thursday, March 16, 2023

যশোর জেলা প্রতিনিধি: যশোরের বেনাপোল পোর্ট থানা এলাকা থেকে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি ও বিভিন্ন প্রসাধনীসহ একজন ভারতীয় নাগরিকসহ ৬ জন চোরাকারবারিকে আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার বিকেলে বেনাপোল পোর্ট থানার ছোট আঁচড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো ভারতের উত্তর ২৪ পরগনা জেলার স্বরুপ নগর থানার সাকদাহ জাদবপুর গ্রামের আজগর মন্ডলের ছেলে কুদ্দুস মন্ডল, যশোর জেলার কোতোয়ালি থানার রামনগর খাঁপাড়া গ্রামের মৃত আব্দুস সুবহানের ছেলে মানিক মিয়া, বেনাপোল পোর্ট থানার বড় আঁচড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে আলী হোসেন, একই থানার ছোট আঁচড়া গ্রামের মৃত সালেক শেখের ছেলে তরিকুল ইসলাম, গাতিপাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে ইমরান হোসেন ও সাদীপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে তানভির হোসেন।

নাভারন সার্কেলের সহকারী পুলিশ সুপার নিশাত আল নাহিয়ান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানাধীন ছোট আঁচড়া এলাকার বেনাপোল স্থলবন্দরের ২২ নম্বর শেডের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ভারতীয় নাগরিকসহ ৬ চোরাকারবারিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি ও বিভিন্ন প্রসাধনী উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মালামালের আনুমানিক বাজার মূল্য ১৮ লাখ, ৭৫ হাজার ৬০ টাকা।

বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন ভূঁইয়া জানান, আটক আসামিদের বিরুদ্ধে চোরাচালানী পণ্য পরিবহনের মামলা দিয়ে আগামীকাল শুক্রবার সকালে যশোর বিজ্ঞ আদালতে পাঠানো হবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC