April 19, 2024, 5:03 am
সর্বশেষ:
বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার বান্দরবানে পর্যটকের খরা, হতাশ ব্যবসায়ীরা সৌদি আরবের সাথে মিল রেখে মৌলভীবাজারে ঈদ জামাত অনুষ্ঠিত সোনারগাঁয়ে জামপুরে তালতলায় ইট ভাটায় গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫

বেনাপোলে তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে
দুই যুবক হাসপাতালে, থানায় মামলা

  • Last update: Sunday, June 7, 2020

মোঃ রাসেল ইসলাম,যশোর জেলা প্রতিনিধি: বেনাপোলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আসামী ইমরান গাংদের ছুরিকাঘাতে আশংকাজনক অবস্থায় বাদী মোঃ শান্ত শেখ(২৫) পিতাঃ মোঃ আদাত শেখ গ্রাম গাজিপুর এবং মোঃ রিপন(২ ৯) পিতা মোঃ আব্দুল্লা গ্রাম গাজিপুর নামের দুই যুবক শার্শা সাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

বেনাপোল পোর্ট থানা সূত্রে জানা গেছে
শুক্রবার (৫ ই জুন) দুপুরের দিকে বেনাপোল কাস্টমস হাউজের সম্মুখে রাস্তায় দুজন মহিলার সাথে ঝগড়া বাদে। এরা হলো মামলার ১ নং আসামী ইমরান হোসেন (২৪) এর বোন বৃষ্টি (২২) নুন্না(৩৩) নামের এক মহিলা ঘটনার দিন ঐ দুই মহিলা কথা কাটা কাটি শুরু করলে ঐ সময় বৃষ্টির ভাই আসামী ইমরান নুন্না নামের ঐ মহিলার উপর চড়াও হয়, এবং ঐ মহিলাকে মারধর করতে থাকে এর প্রতিবাদে মামলার বাদী মোঃ শান্ত শেখ এবং মোঃ রিপন সেখানে ছুটে গেলে ১ নং আসামী ইমরান ২ নং আসামী রাব্বি হোসেন ( ৩০) এবং আরও৬ থেকে ৭ জন আসামী তাদের কাছে থাকা বিদেশী ছুরি দিয়ে বাদীপক্ষ মোঃ শান্ত
শেখ মোঃ রিপনকে উপর্যপুরী ছুরিকাঘাত করে। এতে করে শান্ত শেখ রিপনকে আশংকা অবস্থায় শার্শা থানা সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদিকে এ ঘটনায় ঐদিন আহত শান্ত শেখের বোন মোছাঃ শাহানা বেগম (৩৩) বাদী হয়ে আসামী ইমরান, রাব্বি,এবং বাকী ৭ জন সহ মোট ৯ জনের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় মামলা দায়ের করেন। থানায় মামলা রুজু হওয়ায় বেনাপোল পোর্ট থানার এস আই রোকনুজ্জামান ঐদিন রাতে সঙ্গীয় ফোর্স নিয়ে আসামীদের ধরতে বেনাপোল পোর্টথানাধীন ভবারবেড় গ্রামে তল্লাশী অভিযানে নামে।

মামলায় উল্লেখিত ১ নং আসামী ইমরান এবং ২ নংআসামী রাব্বি হোসেন কে ধরতে সক্ষম হয় পুলিশ। বাকী আর ৭ জন আসামী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।১ নং আসামী ইমরান ও ২ নং আসামী রাব্বিকে যশোর আদালতের মাধ্যমে তাদের জেলে পাঠানো হয়।

বাকী আসামীদের কে গ্রেফতারের করার জন্য পুলিশের প্রক্রিয়া অব্যহত রয়েছে।
উল্লেখ্য ১ নং আসামী গেল রমজান মাসে একই থানার দুর্গাপুর এলাকায় মিরাজ হোসেন নামের একজন কে ছুরিকাঘাত করে। ইমরানের পিতা পাগলা আয়ুব ভবার বেড় গ্রামের একজন শীর্ষ মাদক ব্যাবসায়ী। এই ইমরান গাং এর সন্ত্রাসী কার্যক্রমে ভবার বেড় গ্রাম কুক্ষিগত করে রেখেছে। বস্তিতে বসবাসকারী ইমরান গংদের অত্যাচারে গ্রামবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে।

আসামীরা গ্রেফতার হওয়াতে গ্রামবাসীরা যেন স্বস্তির নিশ্বাস ফেলেছে। বাকী আসানীদের গ্রেফতারের ব্যাপারে পুলিশ প্রশাসনের প্রতি জোর দাবী জানিয়েছেন ভবারবেড় গ্রাম বাসী।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মামুন খান গ্রেফতার দুই আসামীর বিষয়টি নিশ্চিত করেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC