April 19, 2024, 6:32 am
সর্বশেষ:
বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার বান্দরবানে পর্যটকের খরা, হতাশ ব্যবসায়ীরা সৌদি আরবের সাথে মিল রেখে মৌলভীবাজারে ঈদ জামাত অনুষ্ঠিত সোনারগাঁয়ে জামপুরে তালতলায় ইট ভাটায় গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫

বেনাপোলে কঠোর লকডাউন বাস্তবায়নের পথে প্রশাসন

  • Last update: Wednesday, June 23, 2021

মো. রাসেল ইসলাম,যশোর জেলা প্রতিনিধি: করোনা পরিস্থিতির পরিবর্তন না হওয়ায় জেলা করোনা প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত মোতাবেক বেনাপোলে আরো এক সপ্তাহ লকডাউন বাড়িয়ে আগামী ২৯ জুন পর্যন্ত করা হয়েছে।

বুধবার (২৩ জুন) বেনাপোলের বিভিন্ন সড়কের মোড়ে মোড়ে বাঁশ দিয়ে লকডাউন ব্যানার ঝুঁলিয়ে রাখা হয়। অন্য কোন গ্রাম জেলা/উপজেলার মানুষ বেনাপোলে আসতে না পারে সেজন্য রাস্তায় কঠোর অবস্থানে দায়িত্ব পালন করছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। সকাল থেকেই বন্ধ রয়েছে আন্তঃজেলা বাস ট্রেন, সকল প্রকার গণপরিবহন, সিএনজি, ইজিবাইক,ভ্যান, মোটরসাইকেল, থ্রি হুইলার চলাচল। ওষুধের দোকান, আইন-শৃঙ্খলা বাহিনী ও তাদের বহনকারী যানবাহন, সংবাদকর্মিদের গাড়ি লকডাউনের আওতামুক্ত রয়েছে। জরুরী প্রয়োজন ছাড়া বেনাপোল শহরে কাউকে ঢুকতে অথবা বের হতে দিচ্ছে না প্রশাসন।

বেনাপোল পোর্ট থানার ওসি অপারেশন আজিজুল হক বলেন, বেনাপোলে করোনা সংক্রমন দিনদিন বৃদ্ধি পাওয়াতে কঠোর বিধিনিষেধ আরোপ করেছে জেলা প্রশাসন। লডকাউন বাস্তবায়ন উপলক্ষে আমরা জনগনকে সচেতন করছি। শহরের বিভিন্ন মোড়ে মোড়ে পুলিশ টহল এবং অবস্থান করছেন। অযথা ঘরের বাইরে কেউ বের হতে না পারে সেজন্য আমরা কাজ করছি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC