April 20, 2024, 5:19 am
সর্বশেষ:
বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার

বেনাপোলে ইজিবাইকে দুই জন ও মোটরসাইকেলে একজন

  • Last update: Wednesday, June 16, 2021

মো. রাসেল ইসলাম,যশোর জেলা প্রতিনিধি: বেনাপোলে করোনা সংক্রমন হার দিনদিন বৃদ্ধি পাচ্ছে। করোনা সংক্রমন রোধে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার কথা বার বার বলা হলেও তা পুরোপুরি উপেক্ষিত। এ অবস্থায় বুধবার (১৬ জুন) সকাল থেকে স্বাস্থ্যবিধি মানাতে রাস্তায় নেমেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

করোনা ভাইরাস সংক্রমন হার বৃদ্ধি পাওয়াতে রাস্তায় নেমে মানুষকে সচেতন করছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। তবে কোন ভাবেই স্বাস্থ্যবিধি মানতে রাজি না এই অঞ্চলের মানুষ। প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ সহ নানান কর্মসূচি গ্রহন করা হয়। ইজিবাইক চালক ও যাত্রীদের সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করার জন্য বিভিন্ন এলাকায় কাজ করছে পুলিশ সদস্যরা। ঘরের বাইরে এবং জনসমক্ষে সকলকে বাধ্যতামূলক মাস্ক পরিধান করতে বলা হচ্ছে। সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সকল দোকান খোলা থাকবে। মাস্ক ও সামজিক দূরত্ব বজায় রেখে বেচা কেনা করার নির্দেশ দিয়েছে করোনা প্রতিরোধ কমিটি। এই কঠোর বিধিনিষেধ থাকা পর্যন্ত প্রশাসনের কার্যক্রম অব্যাহত।

বেনাপোল থানার অফিসার ইনচার্জ মো. মামুন খান বলেন, ইজিবাইকে দুইজন ও মোটরসাইকেলে একজনের বেশি যাত্রী বহন করা যাবে না। বেনাপোলে মাক্স ও সামাজিক দূরত্ব বজায় রেখে যাত্রী চলাচল করতে পারে সেজন্য বিভিন্ন জায়গায় অবস্থান করছে পুলিশ। বেনাপোলে দিন দিন করোনা সংক্রমন হার বৃদ্ধি পাচ্ছে যে কারনে আমরা মানুষকে সচেতন করতে কাজ করে চলেছি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC