April 25, 2024, 3:12 am

বিয়ের আসরে বর ও পুরোহিতকে থাপ্পড় দিলেন কনে

  • Last update: Monday, August 30, 2021

বিয়ের মন্ত্র পড়তে পড়তেই পুরোহিতকে আচমকা কষিয়ে থাপ্পড় দিলেন কনে! কথাকাটাকাটির এক পর্যায়ে থাপ্পড় দিয়ে বসলেন বরকেও। বিয়ের আসরে ঘটে যাওয়া এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

বিয়ে বাড়িতে নানা রকম ঘটনা ঘটবে এটাই স্বাভাবিক। হাসি-তামাশার পাশাপাশি বিচিত্র সব ঘটনা ঘটে এই সামাজিক অনুষ্ঠানে। সামাজিক মাধ্যমের বদৌলতে কিছু ঘটনা চলে আসে জনসম্মুখে। কনের থাপ্পড় দেয়ার ঘটনাও ভাইরাল হলো সামাজিক মাধ্যমের বদৌলতে।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, বর ও কনের বাড়ির শতাধিক আত্মীয় হাসি আনন্দে মেতেছেন। লেহেঙ্গা-চোলি, গয়নায় সেজে কনে। নাচ-গান চলছে হরদম। শেরওয়ানি পাগড়িতে বর। ঠিক এমন আনন্দঘন মুহূর্তে আচমকাই বাড়ি ভর্তি আত্মীয়ের সামনেই পুরোহিত ও বরকে চড় বসিয়ে দিলেন নববধূ। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন এক ব্যক্তি। তারপর যা হওয়ার তাই হলো, ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিও।

ভিডিওতে দেখা গেছে, বিয়ের মণ্ডপে বসে তামাকজাতীয় কিছু নেশার দ্রব্য মুখে চিবোচ্ছেন বর। এই ঘটনা পছন্দ হয়নি কনের। কিন্তু বিয়ের সময়েও বর তামাক খাওয়ায় ক্ষেপে যান। পুরোহিতকে থামতে বলেন, কিন্তু পুরোহিত কথা বাড়ালে প্রথমে তাকে ও পরে বরকেই সাপাটে থাপ্পড় বসিয়ে দেন কনে। থাপ্পড় খেয়ে বেচারা বর মুখ থেকে ফেলে দেন সেই তামাক।

অবশেষে, ওই কনে তারপর সেই বরের বাড়িতে বউ সেজে গিয়েছিল কিনা অবশ্য জানা যায়নি। তবে এই পুরো ঘটনা যে তামাক চিবানোর জন্য ঘটেছে তা ভিডিও এবং তাদের কথোপকথনেই বোঝা যায়।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC