April 20, 2024, 4:32 pm
সর্বশেষ:
রামপালে গাঁজাসহ তিন মাদক কারবারি আটক বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী

বিশেষ ব্যবস্থায় বিমানে ভ্রমণ করলেন বিশ্বের সবচেয়ে লম্বা নারী

  • Last update: Monday, October 3, 2022

বিশ্বের সবচেয়ে লম্বা নারী রোমেশিয়া গেলজির বিমান ভ্রমণের স্বপ্নপূরণ করলো তুর্কি এয়ারলাইন্স। প্রথমবারের মতো রোমেশিয়ার জন্য বিমানভ্রমণের সুযোগ দিতে আসনব্যবস্থায় সামান্য পরিবর্তন এনে তাকে বিমানে চড়ার সুযোগ করে দিয়েছে বিমান সংস্থাটি।

ডেইলি সাবাহ’র এক প্রতিবেদনে বলা হয়, তুরস্কের পতাকাবাহী একটি বিমানের ছয়টি আসনকে একটি স্ট্রেচারে রূপান্তরের পর তার এ যাত্রা সম্ভব হয়েছে।

জিনগত সমস্যা ওয়েভার সিনড্রোমের কারণে দ্রুত শারীরিক বৃদ্ধি ঘটায় গেলজির উচ্চতা সাত ফুট। গিনেস বুকেও নাম লিখিয়েছেন তিনি। সাধারণ হুইলচেয়ারে এবং স্বল্প দূরত্বে হেঁটে চলাফেরা করেন তিনি। তাকে স্ট্রেচারে করে এই বিমান ভ্রমণ করতে হয়েছে।

ইস্তাম্বুল বিমানবন্দরে তিনি সাংবাদিকদের বলেন, প্রথমবারের মতো বিমানে ভ্রমণ করার সুযোগে তিনি খুবই আবেগপ্রবণ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC