April 25, 2024, 7:06 am

বিএনপি নেতা খায়রুল কবির খোকনের বাড়িতে অগ্নিসংযোগ

  • Last update: Friday, January 27, 2023

নরসিংদী জেলা বিএনপির আহবায়ক ও কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবীর খোকনের বাসভবন তথা জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত নয়টার দিকে শহরের চিনিশপুর এলাকার বাসভবনে এই ঘটনা ঘটেছে।

এ দিন জেলা ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণার পর অগ্নিসংযোগের ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে এর কারণ নিশ্চিত করতে পারেনি পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাত ৯টার দিকে একদল দুর্বৃত্ত মশাল মিছিল নিয়ে চিনিশপুর এলাকায় খায়রুল কবীর খোকনের বাসভবন তথা জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের গেইট ভেঙ্গে ভেতরে ঢুকে। এ সময় বাসভবনের নীচতলার জানালার গ্লাস ভেঙ্গে অগ্নিসংযোগ করে পালিয়ে যায় তারা। খবর পেয়ে নরসিংদী দমকল বাহিনীর সদস্যরা আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিভাতে সক্ষম হয়। এতে বাসভবনের অফিসের জানালা, গ্লাস ও চেয়ারসহ বেগম খালেদা জিয়া ও জিয়াউর রহমানের ছবি আগুনে ক্ষতিগ্রস্ত হয়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে আসেন নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহী। এ সময় তিনি খায়রুল কবীর খোকনের বাসভবনে আগুনের ঘটনায় উদ্বেগ প্রকাশ করে সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে দায়ীদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা গ্রহণ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

বৃহস্পতিবার জেলা ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণাকে কেন্দ্র করে দলীয় কোন্দলের জেরে এই অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে কী না সেটিও উড়িয়ে দেয়া যায় না বলে জানান তিনি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC