April 19, 2024, 9:51 pm
সর্বশেষ:
বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার

বিএনপি থেকে ১২ গুণ বড় জনসভা করেছে আ’লীগঃ তথ্যমন্ত্রী

  • Last update: Monday, January 30, 2023

বিএনপির সমাবেশের চেয়ে রাজশাহীতে ১২ গুণ বড় হয়েছে আওয়ামী লীগের জনসভা। এমন মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, আওয়ামী লীগের প্রতি যে জনগণের সমর্থন আছে, রাজশাহী জনসভা সেটিই প্রমাণ করেছে।

সোমবার (৩০ জানুয়ারি) দুপুরে সচিবালয়ে জাতীয় প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটি সচিবালয়ে তথ্যমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে এসব কথা বলেন মন্ত্রী। এ সময় তথ্যমন্ত্রী বলেন, ২০১৩, ‘১৪ ও ‘১৫ সালে বিএনপি যেভাবে আগুন সন্ত্রাসের নৈরাজ্য চালিয়েছে, তাতে তারা যে ঘুরে বেড়ায় সেটাই আশ্চর্যের।

এ সাক্ষাতে প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতারা ২১তলা মিডিয়া কমপ্লেক্স তৈরিতে সহায়তার জন্য তথ্যমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। তথ্যমন্ত্রী এ ব্যাপারে তাদের আশ্বস্ত করেছেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC