April 25, 2024, 12:50 am

বিএনপি ক্ষমতায় গেলে আত্মহত্যার ঘোষণা দিলেন নাজিম উদ্দিন এমপি

  • Last update: Sunday, May 28, 2023

পরিবেশ ও জলবায়ুবিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ বলেছেন, আমি বিষ খেয়ে আত্মহত্যা করব; যদি শুনি নৌকা হেরে গেছে। ক্ষমতায় গেছে খালেদা জিয়া। আমি আর বেঁচে থাকতে চাই না। তাহলে বেঁচে থাকার আর কোনো মূল্য নাই। কেননা যৌবনে অস্ত্র ধরেছিলাম দেশ স্বাধীন করেছিলাম। হায়েনেরা মা-বোনের ইজ্জত লুঠে নিয়েছে ও ৩০ লাখ মানুষ জীবন উৎসর্গ করেছেন। সেই হায়েনারা যদি ক্ষমতায় থাকে তাহলে আমার বেঁচে থেকে আর লাভ কী! তাহলে বেঁচে থাকার আর কোনো অধিকার নেই!

গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের ভূটিয়ারকোনা গ্রামে শনিবার উঠান বৈঠক অনুষ্ঠানে এসব কথা বলেন এমপি নাজিম উদ্দিন আহমেদ।

তিনি আরও বলেন, আমি নিঃস্ব ও রিক্ত! ব্যাংকে আমার কোনো টাকা পয়সা নাই। আমার কোনো সহায়-সম্পদ নেই। আমি সবকিছু দিয়ে চেষ্টা করেছি, মানুষের কল্যাণ ও এলাকার উন্নয়ন।

মাওহা ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জব্বার এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. হেলাল উদ্দিন আহাম্মেদ, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফ, ময়মনসিংহ জেলা পরিষদের ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোহাম্মদ গোলাম সামদানী খান সুমন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তানজীর আহমেদ রাজিব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. সোহেল রানা, মাওহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আল ফারুক, বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মোক্তাদির শাহীন, গৌরীপুর পৌরসভার কাউন্সিলর রোজিনা আক্তার মিতু, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ওমর ফারুক স্বাধীন, সদস্য সচিব মাহমুদুল হাসান মাসুদ, পৌর ছাত্রলীগের সভাপতি আল হোসাইন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি প্রমুখ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC